নেপোটিজম বিতর্কে এবার সরব শত্রুঘ্ন

0
246

সুপ্রভাত ডেস্ক :
এ যেন উলটপুরাণ। সোশ্যাল মিডিয়ায় স্বজনপোষণ বিতর্কে ক্রমাগত ব্যাকল্যাশে টুইটার ছেড়েছেন মেয়ে, এ দিকে বাবা শত্রুঘ্ন পরোক্ষে দায়ী করলেন কর্ত জোহরকেই। অবাক নেটাগরিকরা। এ যে নিজের ‘গ্রুপ’-এর উপরেই সরাসরি আঘাত!
সম্প্রতি এক সাক্ষাৎকারে কর্ণের জনপ্রিয় টক শো ‘কফি উইথ করণ’-এর উপর ক্ষোভ উগরে দিয়েছেন অভিনেতা। এই সমস্ত পরিকল্পিত চ্যাট-শো’র জন্যই যে এত বিতর্ক সে কথা খুল্লামখুল্লা স্বীকার করে নিতে একেবারেই আপত্তি নেই তার। যদিও সরাসরি করণের নাম উচ্চারণ করেননি শত্রুঘ্ন। তার জবানিতে ‘কফি উইথ করণ’ বদলে হয়ে গিয়েছে ‘কফি উইথ অর্জুন’। অভিনেতার কথায়, ‘আমাদের সময় এই সব কফি উইথ অর্জুন ছিল না। যত সব বিতর্ক, সমালোচনা সবই এই সব প্ল্যানড শো-র জন্য।’
করণকে বয়কটের ডাক নিয়ে তার বক্তব্য, “বর্তমানে যাদের নিয়ে কথা হচ্ছে তারা সবাই তো আমাদের ইন্ডাস্ট্রিরই অংশ। তবে ইন্ডাস্ট্রি তো কারও একার নয়। তাই কেউ এসে বলল ‘একে বয়কট করুন’, ‘একে ইন্ডাস্ট্রি থেকে তাড়িয়ে দেওয়া হোক’- এ রকমটা হয় না। তুমি তা বলার কে?’
সুশান্তের মৃত্যুর পর স্বজনপোষণ বিতর্কের যে ঢেউ আছড়ে পড়েছে আরব সাগরের তীরে তাতে স্টারকিডদের মধ্যে সবচেয়ে বেশি সমালোচিত হয়েছেন আলিয়া ভট্ট, সোনম কপূর এবং সোনাক্ষি সিংহ। সোশ্যাল মিডিয়ায় ক্রমাগত বুলিং সহ্য করতে না পেরে ইনস্টাগ্রামে কমেন্ট সেকশন অফ করেছেন আলিয়া। সোনাক্ষি ছেড়েছেন টুইটার। নেটাগরিকদের উপর ক্ষোভও উগরে দিয়েছেন সোনাক্ষি। এ বার তার বাবাই করণ জোহরকে পরোক্ষে কটাক্ষ করায় বিস্মিত নেটাগরিকদের একাংশ। তাদের প্রশ্ন, হাওয়া বুঝেই কি তবে করণের থেকে মেয়েকে আপাতত দূরে রাখতে চাইছেন শত্রুঘ্ন?
ও দিকে টুইটার ছেড়ে নাকি অনেকটাই ভাল আছেন, খুশি আছেন, এমনটাই দাবি সোনাক্ষির। তার কথায়: সোশ্যাল মিডিয়া দিন দিন বিষাক্ত হয়ে যাচ্ছিল। তবে ইনস্টাগ্রামে তিনি এখনও বেশ সক্রিয়। কিছু দিন ধরে ঘটা কঙ্গনা-তাপসী তরজায় তার ভোট তাপসীর দিকে। আপাতত বাড়িতেই বন্দি তিনি। টুইটারে না থাকলে কী হবে? বিতর্ক আর খবরে তিনি বেশ ভালই রয়েছেন।
খবর : আনন্দবাজার’র।