ধারে ‘পিএসজি’তে মোয়েস কিন

0
163
PARIS, FRANCE - OCTOBER 04: Moise Kean signs a one year loan with the Paris Saint-Germain on October 04, 2020 in Paris, France. (Photo by Aurelien Meunier - PSG/PSG via Getty Images)

সুপ্রভাত ক্রীড়া ডেস্ক :
এভারটন থেকে স্ট্রাইকার মোয়েস কিনকে এক বছরের ধারে দলে ভিড়িয়েছে ফরাসী চ্যাম্পিয়ন পিএসজি। ইতালিয়ান জাতীয় দলের এই স্ট্রাইকার ২০১৯ সালে জুভেন্টাস থেকে ইংলিশ ক্লাব এভারটনে যোগ দিয়েছিলেন। সব ধরনের প্রতিযোগিতায় মার্সিসাইড দলটির হয়ে ৩৭ ম্যাচে করেছেন চার গোল। ২০ বছর বয়সী কিন ম্যানেজার কার্লো আনচেলত্তির অধীনে এভাটরনের মূল দলে নিয়মিত ছিলেন না।
গত মৌসুমের শেষে দুই স্ট্রাইকার এডিনসন কাভানি ও এরিক ম্যাক্সিম চুপো-মোটিংয়ের সঙ্গে চুক্তি শেষ হয়ে যাওয়ায় পিএসজি এ্যাটাকিং পজিশনে নেইমার, কিলিয়ান এমবাপ্পে ও মাওরো ইকার্দির ব্যাক-আপ খুঁজছিল।
পিএসজির ওয়েবসাইটে এ সম্পর্কে কিন বলেছেন, পিএসজির খেলোয়াড় হতে পেরে আমি দারুণ খুশি ও গর্বিত। এটি বিশ্বের অন্যতম সেরা একটি ক্লাব। গত মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে পৌঁছে তারা নিজেদেও যোগ্যতার প্রমান দিয়েছে। বিশ্বের বেশ কিছু সেরা খেলোয়াড়ের সাথে ড্রেসিং রুম শেয়ার করতে আমি মুখিয়ে আছি। খবর : ডেইলিবাংলাদেশ’র।