দুঃসময়ে বিএনপি মানুষের পাশে ছিল

0
125

মহিলা দলের আলোচনা সভা

মহানগর বিএনপির সভাপতি চসিক নির্বাচনে বিএনপি দলীয় মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন বলেছেন গণতন্ত্রকে পুনরুদ্ধারের জন্য, জনগণকে ভোটাধিকার ফিরিয়ে দেওয়ার জন্য এবং দেশের বাকস্বাধীনতার জন্য ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে সরকারের পতন ঘটাতে হবে।
নগরীর লালখান বাজার ওয়ার্ডে মহানগর মহিলা দলের সাংগঠনিক সম্পাদক গোলজার বেগমের সভাপতিত্বে মহান বিজয় দিবস উপলক্ষে দুস্থদের মাঝে কম্বল বিতরণ ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
আলোচনা সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর।
তিনি বলেন, দেশ আজ গণতন্ত্র বিহীন। বিএনপি সবসময় দেশের দুঃসময়ে জনগণের পাশে ছিল, আছে এবং থাকবে। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি এবং বাংলাদেশের মানুষের আশা আকাক্সক্ষার মূল ভিত্তি গণতন্ত্রের উত্তরণ। আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক ইয়াছিন চৌধুরী লিটন, মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক আব্দুল হালিম শাহ আলম, মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, আব্দুল আলীম স্বপন, নাসিম আহমদ।
সভাপতির বক্তব্যে মহানগর মহিলা দলের সাংগঠনিক সম্পাদক গোলজার বেগম বলেন, জিয়া পরিবারের বিরুদ্ধে নানামুখী ষড়যন্ত্র মোকাবেলায় জাতীয়তাবাদী শক্তিকে ঐক্যবদ্ধভাবে আন্দোলন বেগবান করতে হবে। মহানগর মহিলা দলের সাংগঠনিক সম্পাদক কামরুন্নাহার লিজা পরিচালনায় সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন আলী মর্তুজা খান, জিয়াউর রহমান জিয়া, আব্দুল আহাদ রিপন, মনোয়ারা বাবুল, সাইফুল আলম, সোনা মানিক, মো. জাহাঙ্গীর আলম, সাদমান আলী শাওন, আলতাজ বেগম, জাহানারা বেগম মনি, কমলা তানিয়া, আকাশী বেগম, জামাল খান, খালেদা বেগম, কোহিনুর বেগম, আফসানা বেগম প্রমুখ। বিজ্ঞপ্তি