ত্যাগীদের মূল্যায়ন করা হবে

176

পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী বাছাই সভায় মোছলেম উদ্দিন

আসন্ন পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী বাছাই প্রক্রিয়া শেষ করেছে দক্ষিণ জেলা আওয়ামী লীগ। ৪টি পৌরসভার মেয়র প্রার্থী বাছাইয়ে তৃণমূলের সাথে মতবিনিময় করেছেন নেতৃবৃন্দ। গতকাল বৃহস্পতিবার দক্ষিণ জেলা আওয়ামী লীগ কার্যালয়ে সকাল ১০টায় চন্দনাইশ উপজেলা ও পৌরসভা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সাথে বেলা ১২টায় সাতকানিয়া উপজেলা ও পৌরসভা আওয়ামী লীগের সাথে এবং বিকাল ৩টায় বাঁশখালী উপজেলা ও পৌরসভা আওয়ামী লীগের সাথে মতবিনিময় করেন।
শীঘ্রই দক্ষিণ জেলার আওতাধীন ৪ পৌরসভার মেয়র প্রার্থীর নামের তালিকা কেন্দ্রে পাঠানোর হবে। এ সভায় সভাপতিত্ব করেন দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি ও চট্টগ্রাম-৮ আসনের সংসদ সদস্য মোছলেম উদ্দিন আহমদ।
মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, দক্ষিণ জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মফিজুর রহমান, সহ-সভাপতি মো. ইদ্রিস, সহ-সভাপতি এম এ সাইদ, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মির্জা কছির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট জহির উদ্দিন, শ্রম সম্পাদক খোরশেদ আলম, বন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মুজিবুল হক, যুব ও ক্রীড়া সম্পাদক গোলাম ফারুক ডলার, সদস্য মোস্তাক আহমদ আঙ্গুর, এ কে আজাদ, মাহবুবুর রহমান সিবলী, সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও সাতকানিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান এম এ মোতালেব, সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন চৌধুরী, চন্দনাইশ উপজেলা আওয়ামী লীগ সভাপতি জাহিদুল ইসলাম জাহাঙ্গীর, বাঁশখালী উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অধ্যাপক আবদুল গফুর প্রমুখ।
সভায় চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি ও চট্টগ্রাম-৮ আসনের সংসদ সদস্য মোছলেম উদ্দিন আহমদ বলেন, দক্ষিণ জেলা আওয়ামী লীগ আওতাভুক্ত ৪ পৌরসভার মেয়র প্রার্থী বাছাইয়ে দলের ত্যাগীদের মূল্যায়ন করা হবে এবং তৃণমূল নেতৃবৃন্দের মতামতকে অগ্রাধিকার দেয়া হয়েছে। তৃণমূল আওয়ামী লীগের পাঠানো নাম বিবেচনা পূর্বক কেন্দ্রে পাঠানো হবে। বিজ্ঞপ্তি