জুবিলী রোড মার্চেন্টস্ এসোসিয়েশনের সিসিটিভি ক্যামেরা স্থাপনের কাজ শুরু

93

জুবিলী রোড মার্চেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে সিসিটিভি ক্যামেরা স্থাপনের কাজ সমিতির কার্যালয়ে হতে আরম্ভ হয়। উক্ত উদ্বোধনী কার্যক্রম এসোসিয়েশন এর নিজ কার্যালয়ে আব্দুল হালিম সেলিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাজী মঞ্জুরুল ইসলামের পরিচালনায় সম্পন্ন হয়।
তিনপোলের মাথা হতে লাভলেইন মোড়, বিআরটিসি বটগাছ তলা হতে এনায়েত বাজার বৌদ্ধমন্দির পর্যন্ত সিসিটিভি ক্যামেরা স্থাপন করা হচ্ছে মোট ৬৪টি ক্যামেরার মাধ্যমে এই ওয়ার্ডকে সুরক্ষিত করার জন্য কাজ শুরু হয়েছে।
মেইন রোড সমূহ ছাড়াও প্রতিটি গলির প্রবেশ মুখ বিশেষ করে গোয়াল পাড়া, ডায়বেটিস হাসপাতাল এর গলি, রেলওয়ে হাসপাতাল কলোনীর গলি, মাস্টার গলি, সৈয়দ আহমেদ লেইনের গলি, রানীর দিঘীর প্রবেশপথ সমূহ এই সিসিটিভি ক্যামেরা আওতাধীন থাকবে। ইতিমধ্যে ১টি মনিটর স্টেশন কোতোয়ালি থানা এবং অপর মনিটর স্টেশন এসোসিয়েশন এর নিজ কার্যালয়ে স্থাপন করা হবে।
উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিনিয়র সহ সভাপতি-২ আব্দুল আজিজ, সহ সভাপতি লায়ন আব্দুল মান্নান, সহ সভাপতি লায়ন কামাল হোসেন, সহ সভাপতি আব্দুল গনি, সহ সভাপতি দিদারুল আলম, কোষাধ্যক্ষ মো. আব্দুর রহিম, সহ কোষাধ্যক্ষ মোস্তফা রোসালিন, সাংগঠনিক সম্পাদক হুমায়ুন আহমেদ রাজু, সহ সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ তারেক, প্রচার সম্পাদক আলী আকবর, সহ প্রচার সম্পাদক জামাল উদ্দিন, দপ্তর সম্পাদক জামাল উদ্দিন আহমেদ, সহ দপ্তর সম্পাদক আব্দুর রশীদ, ক্রীড়া সম্পাদক শাহাদাত হোসেন বাবুল, তথ্য ও বিজ্ঞান বিষয়ক সম্পাদক বিপুল বরন লোধ, কার্যনির্বাহী সদস্য মো. কলিমউল্লা কলি, ইফতেখারুল হক রানা, কামরুল ইসলাম রুবেল, শামসুল হক, লায়ন মো. জিয়াউল হক সোহেল, অফিস সচিব রহিমুল আলম চৌধুরী, অফিস পিয়ন মোহাম্মদ ইমন। বিজ্ঞপ্তি