জরুরি প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হওয়ার আহ্বান

0
32

করোনা সচেতনতায় চসিক ও রেড ক্রিসেন্টের ক্যাম্পিং

নগরীর নিউ মার্কেট, বাদামতল, জিইসি এলাকায় করোনা সচেতনতার লক্ষ্যে গতকাল চট্টগ্রাম সিটি করপোরেশন ও বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি চট্টগ্রাম সিটি ইউনিটের তত্ত্ববধায়নে যুব রেড ক্রিসেন্ট, চট্টগ্রাম এর সহযোগিতায় বিশেষ ক্যাম্পিং পরিচালনা করা হয়।
উক্ত ক্যাম্পিং এর উদ্বোধন করেন চসিক মেয়র ও রেড ক্রিসেন্ট চট্টগ্রাম সিটি ইউনিটের চেয়ারম্যান এম. রেজাউল করিম চৌধুরী। উদ্বোধন অনুষ্ঠানে রেড ক্রিসেন্ট চট্টগ্রাম সিটি ইউনিটের সেক্রেটারি আব্দুল জব্বার এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন চসিক এর প্রধান নির্বাহী কর্মকর্তা কাজী মো. মোজাম্মেল হক, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. সেলিম আক্তার, চসিক মেয়রের একান্ত সচিব মো. আবুল হাশেম, বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরবৃন্দ, যুব রেড ক্রিসেন্ট, চট্টগ্রাম এর রক্ত বিভাগীয় প্রধান ইস্তাকুল ইসলাম চৌধুরী ইশান, সাংগঠনিক বিভাগীয় উপ-প্রধান মাহমুদুন নবী রানা, স্বাস্থ্য বিভাগীয় উপ-প্রধান সুজিত রুদ্র, দপ্তর বিভাগীয় উপ-প্রধান আবদুর রহমান অপি, দীপ্ত ভট্টাচার্য্য, প্রচার ও প্রকাশনা বিভাগীয় উপ-প্রধান অভিষেক চৌধুরী, খেলাধুলা ও বন্ধুত্ব বিভাগীয় উপ-প্রধান আদিল আনসারিসহ যুব স্বেচ্ছাসেবকরা।
উদ্বোধনকালে মেয়র এম. রেজাউল করিম চৌধুরী বলেন সকলকে মাস্ক পরিধান করে স্বাস্থ্যবিধি মেনে সরকারের আঠারো দফা নির্দেশনা পালন করতে হবে। তিনি নগরবাসীকে জরুরি প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হওয়ার জন্য আহ্বান জানান। রেড ক্রিসেন্ট স্বেচ্ছাসেবকরা করোনাকালীন পরিস্থিতিতে যে কার্যক্রমে অংশগ্রহণ করছে তা সত্যিই প্রশংসনীয়। ক্যাম্পিং কার্যক্রমে করোনা সচেতনতামূলক মাইকিং ও লিফলেট বিতরণ করা হয়। বিজ্ঞপ্তি