‘ছেলেধরা’ নিয়ে আসছেন জয়া

0
251

সুপ্রভাত ডেস্ক :
নতুন ছবিতে হাত দিতে চলেছেন পরিচালক শিলাদিত্য মৌলিক। ‘সোয়েটার’-এর সাফল্যের পর তিনি ‘হৃদপি-’ নামের একটি ছবি করেন, যেটি বর্তমানে মুক্তির অপেক্ষায়। তবে দ্বিতীয় ছবি রিলিজের আগেই নিজের তৃতীয় ছবি ‘ছেলেধরা’র শুটিং শুরু করতে চলেছেন তিনি। যে ছবির কেন্দ্রীয় চরিত্রে থাকছেন জয়া আহসান।
কিডন্যাপিংয়ের প্রেক্ষাপটে গল্পটা হলেও, এখানে যার বাচ্চা কিডন্যাপ হয়ে যায়, সেখান থেকে তার ‘পেরেন্টহুড’ শেখার সূত্রপাত। সন্তানকে খোঁজার জার্নিতে বুঝতে পারে, যে সে খুব খারাপ মা ছিল। সারাজীবন অন্যকে দোষারোপ করেছে, কিন্তু এই যাত্রাপথে নিজেকে খুঁজে পায় সেই মা। বুঝতে পারে নিজের দুর্বলতাগুলো। এর মধ্যেই বাচ্চা বদলের ঘটনাও আছে। মানে যে কিডন্যাপ করেছে তার বাচ্চা এই মায়ের কাছে চলে আসে, আর এই মায়ের বাচ্চাটি কিডন্যাপারের কাছে। একদিকে অভিভাবকত্বের উপলব্ধি, অন্যদিকে শৈশবের গল্প বলবে এই ‘ছেলেধরা’, বলছেন পরিচালক শিলাদিত্য মৌলিক।
অ্যালকোহলিক মায়ের ভূমিকায় থাকছেন জয়া আহসান। অন্যদিকে কিডন্যাপার ও তার বান্ধবীর চরিত্রে রয়েছেন যথাক্রমে প্রান্তিক বন্দ্যোপাধ্যায় ও অনুরাধা মুখোপাধ্যায়। খুব ইন্টারেস্টিং এই জুটির প্লট। আর একটি বিশেষ চরিত্রে থাকছেন ঈশান মজুমদার। ছবির মিউজিক করছেন ‘সোয়েটার’ খ্যাত রণজয় ভট্টাচার্য। ক্যামেরার দায়িত্বে প্রতীক মুখোপাধ্যায়। ছবির সিংহভাগ শুটিং হবে কলকাতার রাস্তায় এবং হাইওয়েতে। কারণ এটা ‘রোড’ মুভি, যেখানে মা ধাওয়া করছে সন্তানের কিডন্যাপারকে। সবকিছু ঠিকঠাক চললে, শিলাদিত্যর ইচ্ছে পুজোর আগেই শুটিং শুরু করে দেওয়ার। তারপর পুজোয় বিরতি নিয়ে ফের শুটিং। অন্য একটি বাংলা ছবির কাজে জয়া আহসানের আগেই কলকাতায় চলে আসার কথা রয়েছে। এখন শুধু শুটিং শুরুর অপেক্ষা। খবর : কলকাতাটোয়েন্টিফোর’র।