চসিক প্রশাসকের সাথে ইউসিবিএল’র প্রতিনিধি দলের সৌজন্য সাক্ষাৎ

249

চট্টগ্রাম সিটি করপোরেশনের প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম সুজনের সাথে ইউসিবিএল ব্যাংক, চট্টগ্রাম এর নেতৃবৃন্দ গতকাল সকালে প্রশাসক দপ্তরে সৌজন্য সাক্ষাৎ করেছেন।
সাক্ষাতকালে প্রশাসক চসিক এলাকায় বিভিন্ন উন্নয়ন কর্মকা-ে ইউসিবিএল অর্থায়ন করায় তাদের ধন‍্যবাদ জানিয়ে বলেন, বর্তমানে গ্রাহক সেবায় বেসরকারি ব‍্যাংকগুলোর মধ্যে এই ব‍্যাংক অনন্য ভূমিকা রেখে চলেছে। ভবিষ্যতে তাদের এই কর্মকা- অব্যাহত থাকবে বলে আমি আশাবাদী।
তিনি বলেন, চসিকের উন্নয়ন কর্মকা-ে আপনাদের অংশগ্রহণ অন্যদেরও অনুপ্রাণিত করবে। দাতা সংস্থা জাইকার উন্নয়নমূলক কাজসহ আগ্রাবাদ এক্সেস রোড় ও অলংকার রোড়ের উন্নয়ন কাজে অর্থায়ন করছে এ ব‍্যাংক। তিনি বলেন, প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে এ কাজগুলো নিবিড় পর্যবেক্ষণ করা হচ্ছে। প্রশাসক ইউসিবিএল ব‍্যাংকের পক্ষ থেকে আখতারুজ্জামান ফ্লাইওভারের চারিদিকে সিসি ক‍্যামেরা স্থাপন করার জন‍্য অনুরোধ জানান।
প্রতিনিধিদল ইউসিবিএল এর পক্ষ থেকে উন্নয়ন সহযোগিতা অব‍্যাহত রাখার আশ্বাস ব‍্যক্ত করেন।
এ সময় প্রধান রাজস্ব কর্মকর্তা মুফিদুল আলম, প্রশাসকের একান্ত সচিব মোহাম্মদ আবুল হাশেম, অতিরিক্ত প্রধান হিসাব রক্ষণ কর্মকর্তা হুমায়ুন কবির চৌধুরী, ইউসিবিএল ব্যাংকের ডিএমডি আবুল আলম ফেরদৌস, হাবিবুর রহমান, মোসলেহ উদ্দিন মনছুর উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি