চট্টলার উন্নয়নে নিজেকে উজাড় করে দিতে চাই

0
232

নাসিরাবাদ সাংগঠনিক ওয়ার্ডে গণসংযোগকালে মেয়র প্রার্থী রেজাউল করিম

বহদ্দারহাট, বলিরহাট, ঘাসিয়া পাড়া, খাজা রোড এলাকায় গতকাল বুধবার পায়ে হেঁটে বাড়ি বাড়ি গিয়ে গণসংযোগ ও নির্বাচনী প্রচারণা করেছেন বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত চসিক মেয়র পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা মো. রেজাউল করিম চৌধুরী।
এসময় রেজাউল করিম চৌধুরী বলেন, আমি আপনাদের সন্তান হিসেবে আপনাদের সেবার দায়িত্ব নিতে চাই। নগরীতে বসবাসকারী আমরা সকলেই একটি পরিবার। সিটি করপোরেশন এই পরিবারের সেবামূলক কাজ করে। আমি চট্টগ্রামের সন্তান হিসেবে সুখে দুঃখে সকলের সাথে ছিলাম, আছি এবং থাকব। চট্টল পরিবারে সদস্য হিসেবে মেয়র নির্বাচিত হলে চট্টল পরিবারের উন্নয়নে নিজেকে উজার করে দিতে চাই।
বহদ্দারহাট এলাকায় প্রচারণা শেষে তিনি নাসিরাবাদ সাংগঠনিক ওয়ার্ডে গণসংযোগ শুরু করেন। গণসংযোগকালে তিনি জনসাধারণ এবং ভোটারদের সালাম ও শুভেচ্ছা জানান। একই সাথে তিনি নৌকা মার্কায় ভোট দিতে সবার প্রতি আহ্বান জানান।
গণসংযোগকালে বিভিন্ন পথসভায় রেজাউল করিম চৌধুরী বলেন, আমি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক ও শেখ হাসিনার কর্মী। আমি মানুষ ভালবাসি, মানুষের কাছে থাকি। যে কোন সুবিধা অসুবিধা নিয়ে মানুষ যে কোন সময় আমার কাছে আসতে পারেন, কথা বলতে পারেন। আমি মানুষের কাছে যাই, মানুষ আমার কাছে আসে। মেয়র নির্বাচিত হলে সিটি করপোরেশনের দুয়ার সকল মানুষের জন্য উন্মুক্ত থাকবে। আধুনিক প্রযুক্তি ও হটলাইন সেবার মাধ্যমে সর্বোচ্চ নাগরিক সেবা নিশ্চিত করতে দিনরাত ২৪ ঘণ্টা মানুষের সাথে সংযুক্ত থাকবে করপোরেশন।
উন্নয়ন, সমৃদ্ধি ও অগ্রগতি নিশ্চিত করতে নৌকায় ভোট দিতে আহ্বান জানিয়েছেন রেজাউল করিম চৌধুরী আরো বলেন, নৌকায় ভোট দিলে দেশে উন্নয়ন হয়। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনা ভেবে চিন্তে আমাকে নৌকা প্রতীকে মনোনয়ন দিয়েছেন। বিশ্বে যে কজন সৎ ও দক্ষ প্রধানমন্ত্রী আছেন তাদের মধ্যে শেখ হাসিনা অন্যতম আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নে বিশ্বাসী।
গণসংযোগকালে তার সাথে উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের সাংগঠক নোমান আল মাহমুদ, প্রচার সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, দক্ষিণ জেলা আওয়ামী লীগ যুগ্ম-সাধারণ সম্পাদক শাহজাদা মহিউদ্দিন, কাউন্সিলর প্রার্থী মোরশেদুল আলম, মহিলা কাউন্সিলর প্রার্থী জেসমিন পারভিন জেসি প্রমুখ।
বহদ্দারহাট ও আশপাশের এলাকায় প্রচারণাকালে ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জামাল উদ্দিন, সাধারণ সম্পাদক আবদুল শুক্কুর, ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শামসুল আলম, কাউন্সিলর প্রার্থী আশরাফুল আলম, লালখান বাজার ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আবুল হাসনাত বেলাল, রফিকুল হায়দার রফি, খলিলুর রহমান নাহিদ, খায়রুল আলম প্রমুখ নেতৃবৃন্দ তার সাথে ছিলেন।
পরে তিনি মোমিন রোডস্থ একটি কমিউনিটি সেন্টারে চট্টগ্রাম শহরস্থ রাউজানবাসী আয়োজিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন। বিজ্ঞপ্তি