চকরিয়ায় সড়কে প্রাণ গেল দুই যাত্রীর

0
109

বাস ও মাইক্রোবাসের সংঘর্ষে আহত ৯

নিজস্ব প্রতিনিধি, চকরিয়া :
উপজেলার মহাসড়কে বাস ও মাইক্রোবাসের সংঘর্ষে দুজন নিহত ও ৯ জন যাত্রী আহত হয়েছেন। হাইওয়ে পুলিশ ও স্থানীয় লোকজন এগিয়ে এসে আহতদের উদ্ধার করে প্রথমে চকরিয়া উপজেলা সরকারি হাসপাতালে ভর্তি করে। তবে শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসক সবাইকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে।
গতকাল শনিবার সকাল ৭টায় কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়ার কৈয়ারবিলের ইসলামনগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন মাইক্রোবাস চালক এনামুল হক (২৫) ও যাত্রী আবু তালেব (৪২)।
আহতরা হলেন সুনিল দাশ (৫২), আবদুল হাকিম (৩২), জাফর আলম (৩২), তাফসির (৩০), জকরিয়া (৫২), মো. শুভ (৪৮), মতিউর রহমান (৬৫), আবদুর রহিম (২২) ও খুটাখালীর ওসমান গনি (২৬)।
প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার সকালের দিকে চকরিয়া সদর থেকে যাত্রীবাহী একটি মাইক্রোবাস চট্টগ্রামে যাচ্ছিল। এ সময় বিপরীত থেকে ছেড়ে আসা কক্সবাজারমুখি এনা পরিবহনের বাস মহাসড়কের চকরিয়ার ইসলামনগর এলাকায় পৌঁছলে মাইক্রোবাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসটি দুমড়েমুচড়ে গিয়ে চালকসহ দুজন নিহত হয়। এ সময় মাইক্রোবাসের আরও ৯ জন যাত্রী আহত হয়।
উপজেলার চিরিংগা হাইওয়ে পুলিশের এসআই সিরাজুল ইসলাম বলেন, নিহত দুজনের মরদেহ আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে। এনা পরিবহনের চালক ও হেলপার পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি।