গণতন্ত্র, ভোটাধিকার রক্ষার শপথ নিতে হবে

0
94

জামালখান ওয়ার্ড বিএনপির মতবিনিময় সভা

মহানগর বিএনপির আহ্বায়ক ও চসিক নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন বলেছেন, গণতন্ত্র, ভোটাধিকার রক্ষার শপথ নিতে হবে। ভোট সেন্টারে বহিরাগত সন্ত্রাসীদের বিরুদ্ধে গণপ্রতিরোধ গড়ে তুলতে হবে। দুর্নীতি আর দুঃশাসনের মধ্য দিয়ে দেশ চলছে। দেশের মানুষ আজ অসহায়। তিনি নগরীর জামালখাঁন ওয়ার্ডে করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত বক্তব্য রাখেন।
ডা.শাহাদাত হোসেন বলেন, যদি কোনো ষড়যন্ত্র বা ফরামায়েশি ফলাফল ঘোষণা করা হয় তাহলে চট্টগ্রাম থেকে আন্দোলনের দাবানল সৃষ্টি হবে। প্রধান বক্তা ছিলেন মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর। ২১ নম্বর জামালখান ওয়ার্ড বিএনপির আহ্বায়ক ও কোতোয়ালী থানা বিএনপির সভাপতি মন্জুর রহমান এর সভাপতিত্বে ও বিএনপি নেতা দিদারুল আলমের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন নগর বিএনপির যুগ্ন আহ্বায়ক ইয়াছিন চৌধুরী লিটন, সদস্য কামরুল ইসলাম।
এতে আরো বক্তব্য রাখেন নগর মহিলা দলের সভানেত্রী কাউন্সিলর প্রার্থী মনোয়ারা বেগম মনি, নগর স্বেচ্ছাসেবক দল দলের সভাপতি এইচ.এম রাশেদ খান, কোতোয়ালী থানা বিএনপির সাধারণ সম্পাদক জাকির হোসেন, বিএনপি নেতা কাউন্সিলর প্রার্থী আবু মোহাম্মদ মহসিন চৌধুরী, কামাল হোসেন, বেলাল উদ্দিন, মো. আলমগীর, মোহাম্মদ সেলিম, সৈয়দ হারুনুর রশিদ, ডা.কামরান, বেলাল হোসেন, দিদারুল ইসলাম, বাবুল খান, এফ এম রুমি, মোতালেব, ইমরান হোসেন, আব্দুল আহাদ স্বপন। বিজ্ঞপ্তি