‘করোনার ঝুঁকি মোকাবিলায় জনসচেতনতা বাড়াতে হবে’

0
43

মহান স্বাধীনতা ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে চট্টগ্রাম বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. হাসান শাহরিয়ার কবীর ও জেলা সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বিকে সাথে নিয়ে কার্যালয়ের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করছেন সরকারি গাড়ি চালক সমিতি বিভাগীয় কমিটির নেতৃবৃন্দ।
এরপর কোভিড-১৯ মোকাবিলায় সংগঠনের পক্ষ থেকে পথচারী ও গাড়ি চালকদের সচেতন করতে বিনামূল্যে মাস্ক বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন বিভাগীয় স্বাস্থ্য পরিচালক। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ডেপুটি সিভিল সার্জন ডা. মোহাম্মদ আসিফ খান, সরকারি গাড়ি চালক সমিতির সভাপতি আবদুল আউয়াল সরকার, সাধারণ সম্পাদক মো. এনামুল হক ফারুক, কর্মকর্তা মো. সুমন, মুক্তার আলী, খোরশেদ আলম, সহ-সম্পাদক মো. ইয়াছিন আরাফাত বিটু, আইনুল হক, ফখরুল ইসলাম বাবর, সুবল দাশ ও মো. ইউসুফ প্রমূখ।
মাস্ক বিতরণ কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. হাসান শাহরিয়ার কবীর বলেন, স্বাস্থ্যবিধি ও শারীরিক দূরত্ব না মানার কারণে করোনা পরিস্থিতির কিছুটা অবনতি হয়েছে। কোভিড-১৯ ভ্যাকসিনের প্রথম ডোজ দেয়া সত্বেও অনেকে আক্রান্ত হচ্ছে। দ্বিতীয় ডোজ না দেয়া পর্যন্ত আমরা কেউ নিরাপদ নই। করোনার ঝুঁকি মোকাবিলায় মাস্ক ব্যবহার ও স্বাস্থ্যবিধি মানার পাশাপাশি জনসচেতনতা বৃদ্ধি করতে হবে। বিজ্ঞপ্তি