উদ্যোক্তাদের প্রশিক্ষণ গ্রহণ করা প্রয়োজন

0
45

উইমেন চেম্বারে বেসিক কম্পিউটার স্কিলস্ প্রশিক্ষণ শুরু

প্রিজম বাংলাদেশ এর সহযোগিতায় এবং চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির উদ্যোগে গতকাল ২১ মার্চ থেকে চিটাগাং উইমেন চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির কম্পিউটার ল্যাবে শুরু হয়েছে ৫ দিনব্যাপী বেসিক কম্পিউটার স্কিলস্ বিষয়ক প্রশিক্ষণ। সকাল ১০ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত এ প্রশিক্ষণ কার্যক্রম চলবে।
উদ্বোধনী অনুষ্ঠানে সিডব্লিওসিসিআই এর সিনিয়র ভাইস-প্রেসিডেন্ট আবিদা মোস্তফার সভাপতিত্বে প্রশিক্ষণে উপস্থিত ছিলেন প্রিজম বাংলাদেশ এর টিম লিডার আলী সাবেত, এসএমই বিজনেস ইনকিউবেশন এর চেয়ারপারসন ও সিডব্লিওসিসিআই এর পরিচালক লুৎমিলা ফরিদ, সিডব্লিওসিসিআই এর পরিচালক রেবেকা নাসরিন, প্রাক্তন পরিচালক নুর জাহান আক্তার মিতু সহ সদস্যবৃন্দ এবং উদ্যোক্তাবৃন্দ।
প্রিজম বাংলাদেশ এর টিম লিডার আলী সাবেত তার বক্তব্যে বলেন, করোনাকালীন এই সময়ে যে সব উদ্যোক্তারা ক্ষতিগ্রস্ত হয়েছেন এবং পণ্য বিক্রয় করতে সমস্যায় পড়েছেন তাদের কথা বিবেচনা করে দ্রুত সময়ের মধ্যে উদ্যোক্তাদের ডিজিটাল মার্কেটিং বিষয়ে প্রশিক্ষণ প্রদান করলে উদ্যোক্তারা অবশ্যই এর ভালো ফলাফল পাবেন। কারণ বর্তমান বিশ^ এখন প্রায় পুরোপুরি অনলাইন বেইজড হয়ে গেছে।
উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতি তার বক্তব্যে বলেন সত্যিকার মানুষ হিসেবে নিজেকে গড়ে তুলতে ও দেশের অর্থনৈতিক উন্নয়নের পথ সুগম করতে প্রত্যেক উদ্যোক্তাদের এই ধরনের প্রশিক্ষণ গ্রহণ করা খুবই প্রয়োজন।
প্রশিক্ষণের প্রশিক্ষক আকাশ ঘোষ ২০ জন উদ্যোক্তাকে নিয়ে ৫ দিনব্যাপী এই কোর্সটি পরিচালনা করবেন।
কোর্স শেষে পঞ্চম দিন প্রশিক্ষণার্থীদের সনদ বিতরণ করা হবে। বিজ্ঞপ্তি