ইমপরেয়িাল হাসপাতালরে সাথে চট্টগ্রাম ক্লাবরে করপোরটে চুক্তি

0
47

আধুনকি এবং বহুমুখী বশিষোয়তি চকিৎিসাকন্দ্রে ইমপরেয়িাল হাসপাতাল লমিটিডে (আই.এইচ.এল) এর সাথে চট্টগ্রাম ক্লাব লমিটিডেরে স্বাস্থ্যাসবো বষিয়ক চুক্তি স্বাক্ষর হয়ছে।ে
৫ এপ্রলি সকালে ইমপরেয়িাল হাসপাতালরে সাথে চট্টগ্রাম ক্লাবরে সদস্য এবং পরবিারর্বগরে যাবতীয় চকিৎিসা র্কাযক্রম যথাক্রমে বহঃিবভিাগ, আন্তঃবভিাগ, ডায়াগনস্টকি, ইমারজন্সেি ও এ্যম্বুলন্সে র্সাভসি প্রদানরে লক্ষে এই করপোরটে চুক্তি স্বাক্ষর সম্পন্ন হয়।
চুক্ততিে ইমপরেয়িাল হাসপাতালরে পক্ষে স্বাক্ষর করনে চয়োরম্যান অধ্যাপক ডা. রবউিল হোসনে এবং চট্টগ্রাম ক্লাবরে পক্ষে চয়োরম্যান নাদরে খান।
চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ইমপরেয়িাল হাসপাতালরে পক্ষে উপস্থতি ছলিনে চফি মডেক্যিাল অফসিার অধ্যাপক ডা. তারকি আল-নাসরি, চফি এক্সকিউিটভি অফসিার (এ্যক্টংি) রয়িাজ হোসনে, চফি ফনিন্সেয়িাল অফসিার মনোয়ারুল হক, অ্যাসস্টিন্টে ম্যানজোর মসিসে সামহিা চৌধুরী এবং চট্টগ্রাম ক্লাবরে পক্ষে ভাইস চয়োরম্যান মঞ্জুরুল হক মঞ্জু, সক্রেটোরি মজের (অব.) নূরুল আমনি প্রমুখ।
চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান শষেে চট্টগ্রাম ক্লাবরে প্রতনিধিবিৃন্দ হাসপাতাল পরর্দিশন করে বভিন্নি সুযোগ-সুবধিাসমূহ বশিষে করে করপোরটে রোগীদরে জন্য বদ্যিমান ব্যবস্থাপনা সমূহ এবং অন্যান্য সুযোগ সুবধিা অবলোকন করে সন্তোষ প্রকাশ করনে। বজ্ঞিপ্তি