আড়তদার সমিতির সাথে চসিক প্রশাসকের মতবিনিময় : রেয়াজউদ্দিন বাজারের উন্নয়ন সুনিশ্চিত করা হবে

0
154

চট্টগ্রাম সিটি করপোরেশনের প্রশাসক খোরশেদ আলম সুজন বলেছেন, ঐতিহ্য রক্ষায় রেয়াজউদ্দিন বাজারের সামগ্রিক উন্নয়ন সুনিশ্চিত করা হবে। এজন্য তিনি কাঁচা বাজারের ব্যবসায়ী, আড়তদার এবং এলাকাবাসীর সার্বিক সহযোগিতা কামনা করে বলেন, বিদ্যমান সমস্যা সমূহ শীঘ্রই সমাধান করা হবে।
তিনি রেয়াজউদ্দিন বাজার আড়তদার-ব্যবসায়ীদের সাথে মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
রেয়াজউদ্দিন বাজার আড়তদার কল্যাণ সমিতির সহ সভাপতি হাজী কামাল উদ্দিনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো. ফারুক শিবলীর সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন মহানগর আওয়ামী লীগ নেতা জামশেদুর রহমান, সলিমউল্লাহ বাচ্চু, আলকরণ ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী আবদুস সালাম মাসুম, সাবেক মহিলা কাউন্সিলর নিলু নাগ।
এতে বক্তব্য রাখেন রেয়াজউদ্দিন বাজার আড়তদার কল্যাণ সমিতির সহ সভাপতি মো. নাছির উদ্দিন, সাধারণ সম্পাদক মো. ফারুক শিবলী, যুগ্ম সম্পাদক মো. আজগর হোসেন, সাংগঠনিক সম্পাদক মো. আব্বাস হোসেন, অর্থ সম্পাদক রুহুল কাদের, ত্রান ও সমাজ কল্যাণ সম্পাদক মো. সাইফুল আলম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. হারুনুর রশিদ লিটন, দপ্তর ও প্রচার সম্পাদক মো. আবু তৈয়ব কালু, নির্বাহী সদস্য জাফর আহম্মদ প্রমুখ। মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন হাজী নুর ছালাম, সারোয়ার জাহান সারু, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ নেতা মো. ইদ্রিস, ব্যবসায়ি আমির আহম্মদ, আফসার উদ্দিন, মো. নাছির উদ্দিন, মো. জসিম উদ্দিন, মো. মামুন, স্থানীয় খুচরা কাঁচামাল ব্যবসায়ী সমিতি, লোডিং আন-লোডিং শ্রমিক ইউনিয়ন নেতৃবৃন্দসহ রেয়াজউদ্দিন বাজার, কাঁচাবাজারের সর্বস্তরের ব্যবসায়ীবৃন্দ। সভায় প্রধান অতিথি চসিক প্রশাসক খোরশেদ আলম সুজন আরো বলেন, রেয়াজউদ্দিন বাজার চট্টগ্রামের সুনাম বহন করছে।
তিনি চৈতন্যগলি রেয়াজউদ্দিন রোড সংস্কার, ময়লা আর্বজনা পরিস্কার এবং গণশৌচাগার নির্মাণসহ বিদ্যমান বিভিন্ন সমস্যা দ্রুত সমাধানের জন্য তাৎক্ষণিকভাবে উপস্থিত চসিকের কর্মকর্তাদের নির্দেশ প্রদান করেন। বিজ্ঞপ্তি