আল্লামা শফীর করোনা নেগেটিভ

0
261

অবস্থা উন্নতির দিকে, দোয়া কামনা #

নিজস্ব প্রতিবেদক :
দারুল উলুম মঈনুল ইসলাম হাটহাজারীর মহাপরিচালক, কওমি মাদ্রাসা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান ও হেফাজতে ইসলাম বাংলাদেশের আমীর আল্লামা শাহ আহমদ শফী চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন। তবে ত্ার শারীরিক অবস্থার বেশ উন্নতি হয়েছে।
আল্লামা শফী ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন। চমেকের আইসিইউতে চিকিৎসাধীন হেফজতের আমীর আরো উন্নত চিকিৎসার জন্য ৯ সদস্যের মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে। আল্লামা শফীর করোনা ভাইরাস পরীক্ষা করা হলে করোনা (তার শরীরে) রিপোর্ট নেগেটিভ এসেছে। করোনার ঝুঁকি এড়াতে তাকে কেবিনে নেওয়া হচ্ছে না বলে সংশ্লিষ্টরা জানিয়েছেন।
বুধবার (১০ জুন) বিকাল সাড়ে ৫টার দিকে আল্লামা শফীর পুত্র ও হেফাজতের প্রচার সম্পাদক মাওলানা আনাস মাদানী সুপ্রভাতকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন হুজুর (আল্লামা শফী)’র শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। কেউ গুজবে কান দেবেন না। দেশেবাসীর কাছে দোয়া চেয়েছেন তিনি।
জানা গেছে, আল্লামা শাহ আহমদ শফী হাসপাতালে ভর্তি হওয়ার পর থেকে ত্ার চিকিৎসার বিষয়ে খোঁজ নিচ্ছে মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয়।
উল্লেখ্য, শারীরিক ও বার্ধক্যজনিত বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে হঠাৎ আল্লামা শফীর অবস্থার অবনতি হলে রোববার (৭ জুন) রাতে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়। এরপর সোমবার (৮ জুন) তার চিকিৎসার জন্য ৯ সদস্যের মেডিক্যাল বোর্ড গঠন করা হয়। করোনা ভাইরাসের নমুনা পরীক্ষায় রিপোর্টে আল্লামা শফির শরীরে করোনার উপস্থিতি মিলেনি। এর আগেও গত কয়েক মাস ধারে তিনি বিভিন্ন রোগে অসুস্থ ছিলেন।