রোনালদোর গোলে পরাজয় এড়ালো আল নাসর

সুপ্রভাত ক্রীড়া ডেস্ক »

সৌদি ক্লাব আল নাসরের হয়ে অভিষেকের পরও গোলের দেখা পাচ্ছিলেন না ক্রিশ্চিয়ানো রোনালদো। কয়েকটি ম্যাচ খেলার পরও গোল না পাওয়ায় মোটামুটি তাকে নিয়ে হতাশাই তৈরি হয়েছে সৌদি আরবে। সবচেয়ে বড় বিষয় ছিল, সৌদি সমর্থকরা রোনালদোর ছবি পর্যন্ত পা দিয়ে মাড়িয়েছে। খবর জাগোনিউজ’র
এমন পরিস্থিতিতে বেশ বিব্রত অবস্থার মধ্যেই ছিলেন সিআর সেভেন। অবশেষে গত শুক্রবার রাতে আল নাসরের হয়ে প্রথম গোলের দেখা পেলেন পর্তুগিজ সুপারস্টার। পেনাল্টি থেকে পাওয়া রোনালদোর এই গোলেই কোনোমতে পরাজয় এড়ালো আল নাসর। সৌদি প্রো লিগে আল ফাতেহ-এর সঙ্গে ২-২ গোলে ড্র করেছে রোনালদোর ক্লাব। সৌদি আরবে রোনালদো প্রথম খেলতে নেমেছিলেন পিএসজির বিরুদ্ধে প্রীতি ম্যাচে। ওই ম্যাচটি এককভাবে আল নাসরের বিরুদ্ধে ছিল না পিএসজির। ছিল আল নাসর এবং আল হিলালের যৌথ একাদশের বিরুদ্ধে। যে দলটির নাম দেয়া হয়েছিলো রিয়াদ একাদশ। ওই ম্যাচে জোড়া গোল করেছিলেন রোনালদো।
এরপর আল নাসরের হয়ে অন্তত তিনটি ম্যাচ খেলার পরও গোলর দেখা মিলছিল না। শেষ পর্যন্ত রোনালদো আল ফাতেহ-এর বিরুদ্ধে ইনজুরি সময়ে (৯০+৩) এসে স্পট কিক থেকে গোল করতে সক্ষম হন।

সৌদি প্রো লিগে রোনালদোর আল নাসর এখন রয়েছে পয়েন্ট টেবিলের শীর্ষে। ১৫ ম্যাচে তাদের পয়েন্ট ৩৪। দ্বিতীয় স্থানে থাকা আল শাবাবের পয়েন্টও সমান। এমনকি আল শাবাব খেলেছে এক ম্যাচ কম। আল নাসর পরবর্তী ম্যাচ খেলবে আগামী বৃহস্পতিবার আল ওয়েদার বিরুদ্ধে।