রিহ্যাব মেলায় ২৩৮ কোটি টাকার বিক্রি-বুকিং

প্রেস ব্রিফিংয়ে আবদুল কৈয়ূম

রিহ্যাবের ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম রিজিওনাল কমিটির চেয়ারম্যান আবদুল কৈয়ূম চৌধুরী বলেছেন, এবারের ফেয়ারে ফ্ল্যাট ও প্লট বিক্রির লক্ষ্যমাত্রা ছিল ২৫০ কোটি টাকা। ফেয়ারে মোট ফ্ল্যাট ও প্লট বিক্রি এবং বুকিং হয়েছে ২৩৮ কোটি টাকা। এর মধ্যে ২শ ৫টি ফ্ল্যাট এবং ৫৩টি ফ্লট বিক্রি এবং বুকিং হয়েছে।

তিনি গতকাল রোববার রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার ২০২১ এর শেষ দিন প্রেস ব্রিফিং এ কথা বলেন।

তিনি বলেন, পাঁচতারকা হোটেল রেডিসনে আয়োজিত মেলা প্রাঙ্গণে  প্রচুর ক্রেতা-দর্শনার্থী এসেছেন। গতকাল মেলার শেষ দিনে সবচেয়ে বেশি ফ্ল্যাট ও প্লট বিক্রি আর বুকিং হয়েছে। এর আগে তিনদিনও অনেক ক্রেতা বুকিং দিয়েছেন।

তিনি আরও বলেন, বর্তমানে দেশে করোনা সংক্রমণ এবং মৃত্যুহার সর্বনিম্ন পর্যায়ে রয়েছে। দেশের অর্থনীতির চাকাও সচল হয়েছে, আবাসন খাতের অবস্থাও এখন অনেক ভাল, যার প্রত্যক্ষ প্রতিফলন ঘটেছে এবারের রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার ২০২১ এ। ফেয়ারের এই ৪ দিনে প্রায় ১২ হাজার ক্রেতা-দর্শনার্থী মেলা প্রাঙ্গণ ভিজিট করেছেন। ফেয়ারে অংশগ্রহণকারী প্রতিষ্ঠানসমূহ ক্রেতাদের জন্য যে সকল অফার নিয়ে এসেছেন, মেলা চলাকালীন সাপ্তাহিক ছুটির কারণে শুক্র ও শনিবার ব্যাংক বন্ধ থাকায় ফেয়ার শেষ হওয়ার পরেও আগামী ৭ দিন কোম্পানির নিজস্ব অফিসে সে সকল সুযোগ সুবিধা বহাল থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন রিহ্যাবের পরিচালক ও চট্টগ্রাম রিজিওনাল কমিটির কো-চেয়ারম্যান ইঞ্জিনিয়ার দিদারুল হক চৌধুরী, রিহ্যাবের পরিচালক ও চট্টগ্রাম রিজিওনাল কমিটির কো- চেয়ারম্যান মাহবুব সোবহান জালাল তানভীর, রিজিওনাল কমিটির সদস্য মো. নাজিম উদ্দীন, মোরশেদুল হাসান, এ এস এম আবদুল গাফফার মিয়াজী, মিজানুর রহমান, শারিস্থ বিনতে নুর, রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার ২০২১ অর্গানাইজিং কমিটির সদস্য ইঞ্জিনিয়ার শেখ নিজাম উদ্দীন, আশীষ রয় চৌধুরী ও নূর উদ্দীন আহমদ। বিজ্ঞপ্তি