মহসিন কলেজের শিক্ষার্থীদের মানববন্ধন

ইমন হত্যার বিচার বিভাগীয় তদন্তের দাবি

মহসিন কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের স্নাতক ১ম বর্ষের ছাত্র আলমগীর ছালাম ইমন হত্যার মূল হোতা ভূমি দস্যু প্রবাসী খোরশেদ আলম ও তার ক্যাডার বাহিনীর সদস্যদের সর্বোচ্চ শাস্তি ফাঁসির দাবিতে গতকাল শনিবার সরকারি হাজী মুহাম্মদ মহসিন কলেজের শিক্ষার্থীরা ক্যাম্পাসের সামনে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশের আয়োজন করেন।
উক্ত মানববন্ধনটি সঞ্চালনা করেন মহসিন কলেজের ছাত্রলীগ নেতা মায়মুন উদ্দীম মামুন এবং সভাপতিত্ব করেন মহসিন কলেজ ছাত্রলীগ নেতা আনোয়ার হোসেন পলাশ।
মানববন্ধনে একাত্মতা জানিয়ে নিহত ইমনের বড় তানভীর সালাম বলেন, ‘আমাদের জায়গা ভূমি দস্যু খোরশেদ আলম দখল নেওয়ার জন্য মাঝরাতে ৭০/৮০ জন বহিরাগত সন্ত্রাসী বাহিনী নিয়ে বিরোধপূর্ণ জমিতে দেয়াল নির্মাণ শুরু করলে এলাকাবাসীর প্রতিরোধের মুখে তারা ফিরে যায় এবং পরে বাড়ির পাশের রাস্তায় ইমনকে পেয়ে ধরে নিয়ে যায় খোরশেদ আলমের সন্ত্রাসী বাহিনী। কিছু দূর নিয়ে ইমনকে অমানুষিক নির্যাতন করে ও পিটিয়ে হত্যা করে রাস্তায় ফেলে রেখে যায় তারা’।
মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, ইমন হত্যার সুষ্ঠু বিচার না হওয়া পর্যন্ত শিক্ষার্থীদের আন্দোলন চলমান থাকবে বলে হুঁশিয়ারি জানান বক্তারা।
মানববন্ধনে উপস্থিত ছিলেন চট্টগ্রাম কলজের শিক্ষার্থী জাহিদ হাসান সাইমুন, মহসিন কলেজের শিক্ষার্থী এম ইউ সোহেল, আনোয়ার আজিম শাহিন, আহাদ হাসান জিসান, তাফহিমুল ইসলাম সোহেল, সিমলা দত্ত তন্বি, নাজিম উদ্দিন, দোলন বড়ুয়া, আবদুস সোবহান, অরুপ বড়ুয়া, মো. এরশাদ, আরিফুল ইসলাম, মীর মুহাম্মদ রবি, হাবিবুর রহমান সুজন, তাওহীদুল হক কাইছার, তামজিদুর রহমান, ফারহান উদ্দিন খান, নুরুদ্দিন ফয়সাল, মো. সাইফুল, আনিসুর রহমান, নুর আলম, শহিদুল ইসলাম জুয়েল, এইচ.এম জাহিদ, সোহেল তানবীর, যুবরাজ দাশ, আরিফুল ইসলাম, আবির হোসাইন, খান সামাদ প্রমুখ। বিজ্ঞপ্তি