বিয়ে করছেন জুবিন নটিয়াল, পাত্রী কে?

সুপ্রভাত ডেস্ক »

বলিউডের এই সময়ের সুপারহিট গায়ক জুবিন নটিয়াল। ‘কবির সিং’ সিনেমায় গান গাওয়ার পর থেকে তার জনপ্রিয়তা তুঙ্গে। হৃদয়স্পর্শী কণ্ঠে যে গানই ধারণ করছেন, সেটাই ব্যাপক সাড়া পাচ্ছে। তুমুল জনপ্রিয় এই সংগীতশিল্পী এবার বিয়ে করতে চলেছেন। শোনা যাচ্ছে, শিগগিরই মালা বদল করবেন তিনি। কিন্তু পাত্রী কে? জানা গেল, বলিউড অভিনেত্রী নিকিতা দত্তের সঙ্গেই গাঁটছড়া বাঁধবেন জুবিন। তারা অনেকদিন ধরেই প্রেম করছেন। যদিও সেই প্রেমের কথা কেউই সরাসরি স্বীকার করেন না। তবে তাদের একসঙ্গে ঘুরতে যাওয়া, সোশ্যাল মিডিয়ায় কমেন্ট বিনিময়ে সম্পর্কের বিষয়টি অনেকখানি স্পষ্ট।
নিকিতা দত্ত ‘কবির সিং’ সিনেমায় অভিনয় করেছেন। ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদনে বলা হচ্ছে, ওই সিনেমার সুবাদেই জুবিনের সঙ্গে তার সম্পর্ক গড়ে ওঠে। সম্প্রতি তারা একসঙ্গে পাহাড়ে অবকাশ যাপন করে এসেছেন। কয়েকদিন আগে সোশ্যাল মিডিয়ায় পাহাড়ে তোলা জুবিনের একটি ছবি পোস্ট করেন নিকিতা। ছবির ক্যাপশনে অভিনেত্রী লেখেন, ‘আমি আমার আত্মার কিছু অংশ পাহাড়ে রেখে এসেছি’। ওই ছবিতে জুবিন মন্তব্য করেন, ‘তুমি হৃদয়ও ভুল করে রেখে এসেছ, বুঝতেই পারোনি!’

দু’জনের এই রোম্যান্টিক আলাপচারিতায় কারো বুঝতে বাকি নেই, হৃদয়ের লেনাদেনায় অনেকদূর এগিয়ে গেছেন তারা। এখন কেবল চার হাত এক হওয়া বাকি।