বিছানায় ২ সন্তানের মরদেহ, মা ঝুলছিল ফ্যানে

কক্সবাজার

নিজস্ব প্রতিবেদক, কক্সবাজার »
কক্সবাজারের ঈদগাঁও উপজেলার ইসলামপুর ইউনিয়নে দুই মেয়েকে বিষ খাইয়ে এক মা আত্মহত্যা করেছেন। বিছানায় দুই মেয়ে ও সিলিং ফ্যানে ঝুলন্ত মায়ের মরদেহ পাওয়া যায়।
বুধবার (২২ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টায় এ ঘটনা জানাজানি হয়। মৃতরা হলেন উপজেলার ইসলামপুর ইউনিয়নের কৈলাষের ঘোনা গ্রামের বাসিন্দা শহিদুল হকের স্ত্রী জিসান আকতার (২৫) তাদের মেয়ে সাইফা শহিদ জাবিন (৫) ও সাইফা শহিদ জেরিন (২)।
ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের সদস্য নূর মোহাম্মদ বলেন, শহিদুল হক ও তার ভাই জিয়াউল হক লবণের ব্যবসা করেন। সকালে লবণ নিয়ে শহিদুল হক মহেশখালী গেছেন বলে জেনেছি।
স্থানীয় সূত্র জানায়, শহিদুল হক প্রতিষ্ঠিত ব্যবসায়ী। অল্প সময়ে ব্যবসায় সফলতা পাওয়ায় তার পরিবার ভালোই চলতো। কিন্তু পরিবারে কোনো ধরনের কলহ ছিল কি না তা জানা যায়নি। ধারণা করা হচ্ছে, মেয়েদের বিষ খাইয়ে মারার পর নিজেই ফাঁসিতে ঝুলেন শহিদুল হকের স্ত্রী।
ঈদগাঁও থানার পরিদর্শক (তদন্ত) মো. আবদুল হালিম বলেন, স্থানীয়ভাবে খবর পেয়ে শহিদুল হকের বাড়িতে দুই শিশু সন্তানসহ মায়ের মৃত্যু হয়েছে। সন্ধ্যা ৬টার দিকে পুলিশ ঘটনাস্থলে যাই। গিয়ে দেখতে পাই ঘরের দরজা ভেতর থেকে বন্ধ। খাটে দুই শিশুর মরদেহ পড়ে আছে আর গলায় রশি পেঁচানো মায়ের মরদেহটি ঝুলছিল ফ্যানের সঙ্গে। কী কারণে এমন মর্মান্তিক ঘটনা ঘটলো এখনো জানা যায়নি।