বাঁশখালীতে গহীন অরণ্য থেকে ৮ স্কুল ছাত্রকে উদ্ধার

পথ হারিয়ে ৯৯৯ এ কল

নিজস্ব প্রতিনিধি, বাঁশখালী »
বাঁশখালীতে চাম্বলের গহীন অরণ্য থেকে ৮ স্কুল ছাত্রকে উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার দুপুর ১২টা থেকে বেলা ৩টা পর্যন্ত অভিযান চালিয়ে তাদের উদ্ধার করা হয়।
জানা গেছে, পথ হারানো ৮ স্কুল চাম্বল উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী। স্কুল বন্ধ থাকার কারণে প্রাইভেট পড়ে সোমবার সকালে গহীন অরণ্যে বেড়াতে গিয়ে পথ হারিয়ে ফেলে তারা। পথ হারানো এক ছাত্র পাহাড়ের উঁচুতে উঠে তার কাছে থাকা মোবাইল থেকে সকাল ১১টায় ৯৯৯ এ কল দেয়। বিষয়টি বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামাল উদ্দিনকে জানানো হলে তিনি থানার এস আই মো. আজিমুল হকের নেতৃত্বে পুলিশের একটি দলকে পাহাড়ে পাঠান। পরে ৩টায় গহীন অরণ্য থেকে শিক্ষার্থীদের উদ্ধার করে বিকাল সাড়ে ৫টায় অভিভাবকদের কাছে হস্তান্তর করেন বাঁশখালী থানার ওসি।
উদ্ধার হওয়া ছাত্ররা হচ্ছে চাম্বল গ্রামের বদিউল আলমের ছেলে শহীদুল ইসলাম, সিরাজ সিকদারের ছেলে মো. জিয়াউর রহমান, জাফর আহমদের ছেলে মো. পারভেজ, কবির আহমদের ছেলে হাবিবুর ইসলাম, নেওয়াজ উদ্দিনে ছেলে নাফিজুল ইসলাম, শীলকূপের জাকের আহমদের ছেলে মো. শাহাদাত হোসেন, মোস্তফা আলীর ছেলে আব্দুর রহিম, বড়ঘোনার জহির আহমদের ছেলে আতাউর রহমান।
বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামাল উদ্দিন বলেন, পথ হারানো ছাত্ররা সকালে এক শিক্ষকের কাছে প্রাইভেট পড়ে পাহাড়ে বেড়াতে গিয়ে গহীন অরণ্যে পথ হারিয়েছিল। তাদের উদ্ধারের পর অভিভাবকদের কাছে হস্তান্তর করা হয়েছে।