মন্ত্রী সভায় স্থান দিয়ে চট্টগ্রামবাসীকে সম্মানিত করেছেন প্রধানমন্ত্রী

গণসংবর্ধনায় অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা আয়শা খান

গণসংবর্ধনায় বক্তব্য রাখছেন অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা আয়শা খান এমপি।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ মন্ত্রণালয়ের দায়িত্ব প্রাপ্ত প্রতিমন্ত্রী, বাংলাদেশ আওয়ামী লীগ অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক ওয়াসিকা আয়শা খান এমপি বলেন, আমি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞ, কারণ প্রধানমন্ত্রী আমাকে মন্ত্রী সভায় স্থান দিয়ে চট্টগ্রামবাসীকে সম্মানিত করেছেন। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখা হাসিনার কাছ থেকে আজকে বিশ্বের নেতারা শিক্ষা নিচ্ছেন, আমরাও শিখবো। সবাইকে নিয়ে আমরা কাজ করবো এবং শেখ হাসিনার যুগান্তকারী নেতৃত্বে আমরা স্মার্ট বাংলাদেশ গড়ে তুলবো। তিনি চট্টগ্রামবাসীকে ও ধন্যবাদ জানান।

৭ মার্চ (বৃহস্পতিবার, সকাল ১১টায় চট্টগ্রাম পুরাতন রেলওয়ে ষ্টেশন চত্বরে অর্থ প্রতিমন্ত্রীর চট্টগ্রাম আগমন উপলক্ষে চট্টগ্রাম উত্তর, দক্ষিণ ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত গণসংবর্ধনায় তিনি এসব কথা বলেন।

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী এমপির সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনায় বক্তব্য রাখেন, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগ সভাপতি এম এ সালাম, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মফিজুর রহমান, চট্টগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যান এ টি এম পেয়ারুল ইসলাম, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক এমপি নোমান আল মাহমুদ।