পশ্চিমবঙ্গে হল পেল ‘দ্য কেরালা স্টোরি’

সুপ্রভাত ডেস্ক »

পশ্চিমবঙ্গে সুদীপ্ত সেন পরিচালিত ‘দ্য কেরালা স্টোরি’ নিষিদ্ধ করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তারপর সঠিক বিচারের আশায় আদালতের দ্বারস্থ হয়েছিলেন ছবি নির্মাতারা।

অবশেষে ছবি প্রদর্শনের নিষেধাজ্ঞার ওপর স্থগিতাদেশ দেয় সুপ্রিমকোর্ট। কিন্তু সুপ্রিম কোর্টের রায় পাওয়া সত্ত্বেও রাজ্যের কোনো হলে চলছিল না এই ছবি। কলকাতায় গিয়ে হতাশ হয়েছিলেন পরিচালক। এবার তার হতাশা কাটল। কেননা এবার পশ্চিমবঙ্গে হল পেল ছবিটি।

পশ্চিমবঙ্গে প্রায় সব হলমালিকই ‘দ্য কেরালা স্টোরি’-কে ফিরিয়ে দিয়েছে, সেখানে উত্তর ২৪ পরগণার বনগাঁর একটি সিঙ্গল স্ক্রিনে জায়গা পেয়েছে এই ছবি। রিপোর্ট অনুযায়ী, হাউসফুল চলছে দ্য কেরালা স্টোরির শো।

হলমালিকের দাবি, দর্শকের তরফ থেকে ভালোই সাড়া পেয়েছে তারা। এই ছবির সংগীত পরিচালক বিশাখজ্যোতিও বনগাঁর ছেলে। সমস্ত বিতর্ক পেরিয়ে নিজের হোমটাউনের শ্রীমা হল এই ছবি প্রদর্শনে এগিয়ে এসেছে, তা নিয়ে বেশ উত্তেজিত তিনি। তিনি বেশ আশাবাদী যে জনপ্রিয়তার কারণেই আগামীদিনে আরও অনেক সিনেমা হলই এই ছবি আগামীতে দেখানোর ব্যবস্থা করবে।

সম্প্রতি বক্স অফিস কালেকশনের দিক থেকে সালমান খানের ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির থেকে এগিয়ে আদা শর্মার এই ছবি। এরইমধ্যে আয় করেছে ১৫০ কোটি রুপি।