নৌকা প্রার্থীকে বিজয়ী করতে ঐক্যবদ্ধ থাকুন

উপজেলা আওয়ামী লীগের কর্মিসমাবেশে সিরাজুল মোস্তফা

নিজস্ব প্রতিনিধি, চকরিয়া »

আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দের নির্দেশনার আলোকে কর্মীসভা আয়োজনের মধ্যদিয়ে কক্সবাজার জেলা ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের মধ্যে বিবদমান অনৈক্য অবশেষে অবশান হয়েছে।
১৭ জুন চকরিয়া উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে এটিএন পার্ক কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত কর্মীসভায় কক্সবাজার জেলা, চকরিয়া উপজেলা ও পৌরসভার সর্বস্তরের নেতারা একমঞ্চে উপস্থিতি হয়ে অবশেষে ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে নতুন চেহারায় দেখতে পেয়েছেন তৃণমূলের নেতাকর্মী ও সমর্থকেরা।
এতে প্রাণ ফিরে পেয়েছেন
তৃণমূলের নেতাকর্মীরা।
চকরিয়া উপজেলা আওয়ামী লীগের কর্মীসভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য আলহাজ জাফর আলম।
সভায় প্রধান অতিথির বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় ধর্মবিষয়ক সম্পাদক ও কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা।
বিশেষ অতিথির বক্তব্য দেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী ও সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমান।
আরো বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট বদিউল আলম, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রনজিত দাশ, মাহবুবুর রহমান মুকুল।
চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চেয়ারম্যান গিয়াস উদ্দিন চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠিত কর্মীসভায় আরো বক্তব্য দেন চকরিয়া পৌরসভা আওয়ামী লীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু, বর্তমান চকরিয়া পৌরসভার মেয়র ও পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীয় মেয়র প্রার্থী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর চৌধুরী।
কর্মিসভায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক অ্যাডভোকেট আয়াছুর রহমান, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জেলা পরিষদ সদস্য লায়ন কমরুদ্দীন আহমদ, ইউনূছ বাঙ্গালী, সদস্য আমিনুর রশীদ দুলাল, চকরিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফজলুল করিম সাঈদী, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক এমএ মনজুর, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আজিমুল হক আজিম, যুগ্ম সাধারণ সম্পাদক জামাল উদ্দিন জয়নাল, কক্সবাজার সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান কায়সারুল হক জুয়েল, আবু হেনা মোস্তফা কামাল, চকরিয়া উপজেলা ও পেকুয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান উম্মে কুলসুম মিনু ও জেসমিন হক জেসি চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক আবু মুছা, চকরিয়া পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরী, পৌরসভার সহ-সভাপতি ওয়ালিদ মিল্টন, তপন কান্তি দাশ, অধ্যাপক মোসলেহ উদ্দিন মানিক, চেয়ারম্যান জসীম উদ্দিন, চেয়ারম্যান শওকত ওসমান, চেয়ারম্যান দিদারুল হক সিকদার, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাউছার উদ্দিন কছির প্রমূখ। বিশেষ অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী ও সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমান বলেন, আজকের এই কর্মীসভা থেকে আমরা সবাই শপথ নিচ্ছি, ঐক্যবদ্ধ থেকে আগামী চকরিয়া পৌরসভা নির্বাচনে নৌকার প্রার্থী আলমগীর চৌধুরীকে জিতিয়ে এনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দেওয়া।
প্রধান অতিথি আওয়ামী লীগের কেন্দ্রীয় ধর্মবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা বলেন, ‘আমাদের মধ্যে ভুল বুঝাবুঝি হয়েছিল। সেই ভুল বোঝাবুঝি এখন আর নেই। আমরা জাতে মাতাল তালে ঠিক। আমরা সবাই বঙ্গবন্ধু ও শেখ হাসিনার আওয়ামী লীগ। এখন থেকে ঐক্যবদ্ধ থেকে দলকে সু-সংগঠিত করাসহ আগামী পৌরসভা নির্বাচনে এমপি জাফর আলমের নেতৃত্বে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তথা আওয়ামীলীগের নৌকার প্রার্থীকে যে কোন মূল্যে জিতিয়ে আনাই হবে আমাদের একমাত্র লক্ষ্য।