দেশের উন্নয়নকাজ ঠেকাতে সক্রিয় অপশক্তি : মেয়র

চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র মো. রেজাউল করিম চৌধুরী বলেছেন, দেশের চলমান উন্নয়নযজ্ঞ ঠেকাতে সক্রিয় রয়েছে অপশক্তি। এদের ব্যাপারে সজাগ থাকতে হবে। এরা স্বাধীনতার পক্ষের শক্তির উপর আঘাত করলে চট্টলাবাসী তা প্রতিহত করবে। গতকাল বুধবার লালদীঘি ময়দানে আয়োজিত চাটগাঁইয়া ঈদ আনন্দ উৎসবে প্রধান অতিথির বক্তব্যে মেয়র এ কথা বলেন।

তিনি আরও বলেন ব্রিটিশ শাসনামল থেকে প্রতিটি ঐতিহাসিক প্রতিরোধের নেতৃত্ব দিয়েছে চট্টলাবাসী। একাত্তরের মুক্তিযুদ্ধ কেবল পাকিস্তানি হানাদার বাহিনীর বিরুদ্ধে ছিল না, এ যুদ্ধ ছিল আমাদের সাংস্কৃতিক স্বাতন্ত্র্য রক্ষার যুদ্ধও। আজও এ যুদ্ধ চলমান আর এ যুদ্ধে আমাদের জিততেই হবে।

মেয়র বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশকে উন্নয়নের রোল মডেলে পরিণত করতে যারা কাজ করছে তাদের মনে রাখতে হবে পাকিস্তানের প্রেতাত্মারা নানা ষড়যন্ত্রে লিপ্ত। এ ষড়যন্ত্র ঠেকাতে চট্টলাবাসীকে সজাগ থাকতে হবে।

উদ্বোধনী অনুষ্ঠানের পর বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। এতে অংশ নেন মেয়র মো. রেজাউল করিম চৌধুরী, সংসদ সদস্য ওয়াসিকা আয়শা খান, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন, চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান এটিএম পেয়ারুল ইসলাম, দৈনিক আজাদী সম্পাদক এম এ মালেক, কাউন্সিলর জহর লাল হাজারী, চট্টগ্রাম প্রেস ক্লাবের সিনিয়র সহসভাপতি চৌধুরী ফরিদ, দেবাশীষ পাল দেবু হেলাল উদ্দিন, আরশেদুল আলম বাচ্চু, নুরুল আজম রনি, জাকারিয়া দস্তগীরসহ সর্বস্তরের লোকেরা। বিজ্ঞপ্তি