দলের জন্য এক হয়ে কাজ করতে হবে : এম এ মোতালেব

সোনাকানিয়া ইউনিয়ন আওয়ামী লীগের প্রতিনিধি সভা

সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে সোনাকানিয়া ইউনিয়ন আওয়ামী লীগের প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এম এ মোতালেব সিআইপি উপরের কথাগুলো বলেন।
তিনি আরও বলেন, আওয়ামী লীগের অগ্রযাত্রায় প্রতিটি পদে অসংখ্য বাধা ছিল। সব বাধা পেরিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আওয়ামী লীগকে এগিয়ে নিয়েছেন। এদেশের গণমানুষের সংগঠনে পরিণত করেছেন। দীর্ঘ পথচলায় যারাই আওয়ামী লীগকে আঘাত করেছে, বাধা সৃষ্টি করেছে তারাই ইতিহাসের আস্তাকুঁড়ে নিক্ষিপ্ত হয়েছে। তাই ব্যক্তিগতভাবে দল থেকে আমি কি পেলাম আর কি পেলাম না সেই হিসাব না করে দলকে প্রকৃতভাবে শক্তিশালী করতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করে যেতে হবে। উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাডভোকেট প্রদীপ কুমার চৌধুরীর সভাপতিত্বে এতে প্রধান বক্তা ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কুতুব উদ্দীন চৌধুরী।
ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলামের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ শাহজাহান, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক এডভোকেট শাহাদাত হোসেন শাহরিয়ার, নঈমুল ইসলাম চৌধুরী হারুন, এরফানুল করিম চৌধুরী, মাস্টার আবুল কাশেম চৌধুরী, মাস্টার আহমদ হোসেন সভাপতি, সাইফুল ইসলাম সাধারণ সম্পাদক, আহমদ কবির ভেট্টা, জসীম উদ্দিন, আব্দুল কাদের মেম্বার, আবু তাহের, সিরাজুল ইসলাম, আব্দুল আলীম, সেলিম উদ্দিন চৌধুরী, নুরুল হক, মামুন উদ্দিন, শফিকুল ইসলাম, ছিদ্দীক আলী, কমল বড়ুয়া, মোক্তার, মোহাম্মদ হোসেন, আবছার উদ্দিন, সোহরাব হোসেন শুভ, তোফাজ্জল হোসেন তুহিন প্রমুখ। বিজ্ঞপ্তি