দক্ষিণ হালিশহরে বিনামূল্যে করোনা ভ্যাকসিন নিবন্ধন কার্যক্রম উদ্বোধন

নগরীর ৩৯ নম্বর দক্ষিণ হালিশহর ওয়ার্ডে বিনামূল্যে করোনা ভ্যাকসিন নিবন্ধন কার্যক্রম উদ্বোধন করা হয়েছে।
রোববার বিকেলে ব্যারিস্টার সুলতান আহম্মদ চৌধুুরী কলেজ সংলগ্ন অস্থায়ী ভ্যাকসিন নিবন্ধন ক্যাম্পে এই কর্মসূচির উদ্বোধন করেন প্রধান অতিথি ইপিজেড থানা আওয়ামী লীগের আহ্বায়ক হাজী মো. হারুন উর রশিদ।
ব্যারিস্টার কলেজ রোড দোকান মালিক সমিতির সভাপতি মোঃ ইব্রাহিম খলিল বাদশার পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন এ ইউনিট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জাবের হোসেন, আনিসুর রহমান, মিজানুর রহমান টিপু, হাজী মো. আবু তালেব, স্বেচ্ছাসেবকলীগের জিতু হোসেন, মো. রাসেদ, ব্যারিস্টার কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি মো. ফারুখ হোসেন সুমন, তানভীর নেওয়াজ কাজল, মো. পিন্টু, উষান, মুন্না প্রমুখ।
কর্মসূচি প্রতিদিন বিকেল ৪টা থেকে রাত ৯টা পর্যন্ত ভ্যাসকিন প্রদান শেষ না হওয়া পর্যন্ত চলমান থাকবে বলে জানান সমিতির সভাপতি মো. ইব্রাহিম খলিল বাদশা। তিনি আরো জানান, ক্যাম্পের নিকটস্থ স্টুডিও নিউ পরিচয় এবং স্টুডিও পাহাড়িকায় বিনামূল্যে করোনা ভ্যাকসিন নিবন্ধন অনলাইন কার্যক্রম চলবে। আগহীরা প্রতিদিন জাতীয় পরিচয় পত্র / জন্ম নিবন্ধনপত্র প্রদর্শন পূর্বক ৩৯ নম্বর দক্ষিণ হালিশহর ওয়ার্ড থেকে টিকা গ্রহণ করতে পারবেন বলে অবগত করেন। বিজ্ঞপ্তি