টানা দ্বিতীয় জয়ে শেষ চারের পথে চট্টগ্রাম জেলা

নিজস্ব ক্রীড়া প্রতিবেদক »

বঙ্গবন্ধু জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশিপের দ্বিতীয় খেলায়ও সহজ জয় পেয়েছে চট্টগ্রাম জেলা। মাদারীপুর আচমত খান স্টেডিয়ামে গতকাল বিকেলের খেলায় তারা ৩-০ গোলে কুমিল্লা জেলার বিরুদ্ধে জয়লাভ করে।

এর আগে প্রথম খেলায়ও একই ব্যবধানে চট্টগ্রাম কুষ্ঠিয়া জেলাকে পরাজিত করে। এ জয়ের সুবাদে চট্টগ্রাম জেলা সেমিফাইনালে উঠার পথ অনেকটা সুমন হয়েছে। চট্টগ্রাম আগামীকাল সেনাবাহিনীর সাথে ও শেষ খেলায় সিলেট জেলা বিরুদ্ধে খেলবে। এ দুই খেলা থেকে ন্যুনতম এক পয়েন্ট পেলেই সেমিফাইনালে নিশ্চিত হবে চট্টগ্রাম জেলার। এ তথ্য জানান চট্টগ্রাম জেলা দলের ম্যানেজার সালাউদ্দিন জাহেদ।

প্রথম খেলার মত গতকালও ছন্দে ছিল চট্টগ্রাম জেলা। শুরু থেকেই প্রভাক বিস্তার করতে থাকা চট্টগ্রামের প্রথম সুযোগ আসে ১২ মিনিটে। বোরহানের শট পোষ্টে লেগে প্রতিহত হলে এগিয়ে যাওয়া গয়ি ন চট্টগ্রামের। ৩৮ মিনিটে সফল হয় তারা। সুন্দর এক আক্রমণ থেকে সায়মন জালের ঠিকানা খুঁজে পেলে এগিয়ে যায় চট্টগ্রাম।

দ্বিতীয়ার্ধেও একই ধারা অব্যাহত রাখতে সক্ষম হয় তৌহিদের শির্ষ্যরা। ৬০ মিনিটে ব্যবধান ২-০ করেন সোহেল। ৮ মিনিটের ব্যবধানে সোহেল আবারো জালের ঠিকানা খুঁজে পেলে স্কোরলাইন ৩-০ হয়। বাকি সময়ে চট্টগ্রাম আরো কয়েকটি সুযোগ হাতছাড়া করলে ব্যবধান আর বড় হয়নি।