জনগণের সেবায় নিজের জীবন উৎসর্গ করতে চাই : মহিউদ্দিন বাচ্চু

আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে চট্টগ্রাম-১০ (ডবলমুরিং-হালিশহর-পাহাড়তলী-খুলশী) আসনে দ্বিতীয় বারের মতো আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে দলীয় নেতাকর্মী এবং স্বতঃস্ফূর্ত জনতার ভালোবাসায় সিক্ত হলেন
সংসদ সদস্য জননেতা মহিউদ্দিন বাচ্চু।

মঙ্গলবার বিকাল ৪টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে নগরীর সিটিগেইট এসে পৌঁছালে হাজার হাজার নারীপুরুষ ও জনপ্রতিনিধি এবং দলীয় নেতাকর্মীরা বাদ্যযন্ত্রের তালে তালে মিছিল করে বরণ করেন। পরে অলংকার- দেওয়ানহাট হয়ে হাজার হাজার নেতাকর্মীদের মোটরসাইকেল ও গাড়ী বহর নিয়ে প্রদক্ষিণ করে লালখান বাজার প্রধান নির্বাচন কার্যালয়ে
আসেন।

এসময় নির্বাচন কার্যালয়ে সমাপনী বক্তব্য আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মহিউদ্দিন বাচ্চু বলেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আমাকে আবারও মনোনয়ন দেওয়ায় আমি জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞ। আপনারা সমর্থন করেছেন, পাশে থেকেছেন ও দোয়া করেছেন তাই আপনাদের প্রতি কৃতজ্ঞ। আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আস্থা রেখেই আগামী নির্বাচনে সবাইকে নিয়েই আবারও নৌকাকে বিজয়ী করবো, ইনশাআল্লাহ।

তিনি আরো বলেন, আপনারা আমাকে যেভাবে ভালোবাসায় সিক্ত করলেন আমি চিরদিন মনে রাখবো। আমি আপনাদের সঙ্গে নিয়ে বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নসহ মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ার স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাবো। আমার নির্বাচনী এলাকায় অসমাপ্ত কাজ সম্পন্ন করবো এবং একটি উন্নত, সমৃদ্ধ ও স্মার্ট ওয়ার্ডে পরিণত করবো, ইনশাআল্লাহ।

এসময় উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বদিউল আলম,প্রচার সম্পাদক শফিকুল ইসলাম ফারুক,মহানগর আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক বীরমুক্তিযোদ্ধা আহামুদুর রহমান সিদ্দিকী, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক লায়ন মোঃ হোসেন,সৈয়দ মাহমুদুল হক,সৈয়দ আমিনুল হক, মোরশেদ আক্তার চৌধুরী, দেবাশীষ নাথ দেবু, অধ্যাপক আসলাম হোসেন, রেজাউল করিম কায়ছার,ওয়ার্ড আওয়ামী লীগের মধ্যে কাউন্সিলর নূরুল আমিন, কাউন্সিলর অধ্যাপক ইসমাইল, আতিকুর রহমান, সৈয়দ জাকারিয়া, সরোয়ার মোর্শেদ কচি,সাবের আহমদ সওদাগর,আসলাম সওদাগর,শেখ সরোয়ার্দী, নাজিম উদ্দিন মজুমদার, কাউন্সিলর নাজমুল হক ডিউক, নূরুল আনোয়ার, বেলায়েত হোসেন বেলাল, হেলাল উদ্দিন, কাউন্সিলর আবুল হাসনাত মোঃ বেলাল, কাউন্সিলর মোরশেদ আলম,সংরক্ষিত মহিলা কাউন্সিলর আনজু আরা আনজু, জেসমিন পারভিন জেসি, হুরে আরা বিউটি, তসলিমা নূর জাহান রুবি, সনত বড়ুয়া, মনোয়ার আলম নওফেল,জেনিফার বেগম,জেবুন নাহার,প্রমুখ।