চন্দনাইশের ৩শ’ মানুষ পেল আবদুল মজিদের খাদ্য সহায়তা

নিজস্ব প্রতিনিধি, চন্দনাইশ »

চন্দনাইশে লকডাউন আর বন্যার পানিতে আটকে পড়া গরিব, অসহায়, দুস্থ, কর্মহীন ও শ্রমিক ৩শ মানুষকে খাদ্য সহায়তা দিয়েছে গাছবাড়িয়া খাঁনহাট বাগদাদ গ্রোসারি মার্টের মালিক আলহাজ মোহাম্মদ আবদুল মজিদ।
গত বৃহস্পতিবার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাহফুজা জেরিন প্রধান অতিথি হিসেবে পৌরসভার আজিজ শপিং সেন্টারের সামনে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন।
উপজেলা প্রশাসনের আয়োজনে এতে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাগদাদ গ্রোসারি মার্টের প্রোপাইটর আলহাজ মো. আবদুল মজিদ, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের চন্দনাইশ উপজেলার সভাপতি মো. নুরুল আলম, চন্দনাইশ থানার এসআই আবু আবছার ভুঁইয়া, কানুনগো শোক হরণ চাকমা, মো. ইউছুপ, বাগদাদ গ্রোসারি মার্টের পরিচালক ইমতিয়াজ উদ্দিন মারুফ, পরিচালক মিনহাজুর রহমান, মো. আয়ুব আলী, মো. আমিনউল্লাহ টিপু, মো ইয়াছিন, মো. তারেক হোসেন, মিন্টু সওদাগর প্রমুখ।
এ সময় বাগদাদ গ্রোসারী মার্টের প্রোপাইটর আলহাজ্ব মো. আবদুল মজিদ বলেন, বর্তমান করোনা মহামারিতে মানুষ অসহায়ে জীবন যাপন করছেন এই মুহুর্তে প্রতিটি এলাকায় অসহায় মানুষের খবর রাখা তাদের পাশে দাঁড়ানো বিত্তশালীদের দায়িত্ব ও কর্তব্য। তিনি ত্রাণ বিতরণের পাশাপাশি এলাকার বিত্তশালীদের গরীব অসহায় দুস্থ মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।
উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মাহফুজা জেরিন বলেন, করোনায় সাধারণ মানুষের রোজকার কমে গিয়েছে।
এসময় ত্রাণ পাওয়া আপনাদের অধিকার। করোনার এই সময়ে কেউ ঘর থেকে বের হবেন না। আপনাদের যদি আরও ত্রাণ প্রয়োজন হয় আপনারা আমাদের জানাবেন। সরকারি বেসরকারিভাবে আমরা আপনাদেরকে সহায়তা করার চেষ্টা করব। উপজেলার ২টি পৌরসভা ও ৮টি ইউনিয়নের মানুষ করোনা ভাইরাস নিয়ে সংকটে । এ সংকটময় মুহুর্তে রিকশা চালক, শ্রমিক, খেটে খাওয়া মানুষকে খাদ্য ও ত্রাণ দিতে সরকারের পাশাপাশি সবাইকে সাহায্যে এগিয়ে আসতে হবে।