কিয়া ব্র্যান্ডের সেরাটো সিডান কার সংযোজন করবে প্রগতি

সুপ্রভাত ডেস্ক »

দক্ষিণ কোরিয়ার কিয়া মটরস করপোরেশনের কিয়া ব্র্যান্ডের সেরাটো সিডান কার সংযোজন ও বাজারজাত করার লক্ষ্যে কিয়া মটরস কর্পোরেশনের অথোরাইজড প্রতিষ্ঠান এসটিএক্স করপোরেশন, দক্ষিণ কোরিয়া এবং প্রগতি ইন্ডাস্ট্রিজ লিমিটেড বাংলাদেশের মধ্যে সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষরিত হয়েছে।

সোমবার (১৮ মার্চ) দক্ষিণ কোরিয়ার রাজধানী সিউলে এ সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়। প্রগতি ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. আবুল কালাম আজাদ এবং এসটিএক্স করপোরেশনের সিইও পার্ক সাং জুন এমওইউতে সই করেন।

প্রধান অতিথি হিসেবে এমওইউ স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন এমপি।

এসময় বাংলাদেশ ইস্পাত ও প্রকৌশল করপোরেশনের (বিএসইসি) চেয়ারম্যান মো. মনিরুজ্জামান, শিল্প মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব এস এম আলম, দক্ষিণ কোরিয়ায় নিযুক্ত বাংলাদেশ দূতাবাসের রাষ্ট্রদূত দেলওয়ার হোসেন এবং কিয়া বাংলাদেশের প্রতিনিধি মেঘনা অটোমোবাইলের এক্সিকিউটিভ ডিরেক্টর আনিসুজ্জামান চৌধুরী এবং এসটিএক্স করপোরেশনের ব্যবস্থাপনা পরিচালক সাং হ (স্টেভিন) পার্ক, মবিলিটি বিজনেস ডিভিশন টীম লিডার সাংনাম কিম উপস্থিত ছিলেন।

এমওইউ স্বাক্ষরের মাধ্যমে প্রগতি ইন্ডাস্ট্রিস লিমিটেড সরকারি, বেসরকারি বিভিন্ন ক্রেতা প্রতিষ্ঠানের কাছে ব্র্যান্ড নিউ সিডান কার স্বল্প মূল্যে সরবরাহ করতে সক্ষম হবে বলে আশা করা যায়।