কক্সবাজার থেকে ফেরা হলো না দুই বন্ধুর

নিজস্ব প্রতিনিধি, সাতকানিয়া »

কক্সবাজার থেকে মোটরসাইকেলে দুই বন্ধু বাড়ি ফিরছিলেন। গত বুধবার দিবাগত রাত সাড়ে ১২টায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের সাতকানিয়া ছদাহা টাইম ক্যাফে সিকদার দোকান এলাকায় একটি গাড়ির ধাক্কায় ঘটনাস্থলে মারা যান মোটরসাইকেলের দুই আরোহী। বিষয়টি নিশ্চিত করেছেন দোহাজারী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ সিরাজুল ইসলাম।

নিহতরা হলেন- নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার করিমপুর এলাকার মৃত নূর হোসেনের ছেলে মুহাম্মদ সালাউদ্দিন (২৫) ও একই এলাকার চৌমুহনী পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের তোফায়েল আহমেদের ছেলে তৌহিদ উদ্দীন আহমেদ (৩২)।

নিহত সালাউদ্দিনের খালাতো ভাই নাজিম উদ্দিন জানান, তিনদিন আগে মোটরসাইকেলযোগে নোয়াখালীর  চৌমুহনী থেকে কক্সবাজার বেড়াতে গিয়েছিলেন তৌহিদ ও সালাউদ্দিন। সেখান থেকে  রাতে তারা বাইক নিয়ে বাড়িতে ফেরার পথে সাতকানিয়ায় সড়ক দুর্ঘটনায় মারা যান।

দোহাজারী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ সিরাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে নিহত দুজনের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। নিহতের স্বজনরা লাশ ময়নাতদন্ত ছাড়া নেয়ার জন্য আবেদন করেছে। যথাযথ প্রক্রিয়ায় পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে।