‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’র শুটিং শেষের দিকে

সুপ্রভাত ডেস্ক :
‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ এর শুটিং শুরু হয়েছিলো গেল মার্চ মাসে। ২৫ দিন নায়ক-নায়িকা-নির্মাতা ও কলাকুশলী সদরঘাট থেকে লঞ্চে উঠেছিলেন সুন্দরবনের উদ্দেশ্যে। এই সময়ের মধ্যে ছবির পুরো কাজ শেষ করে ফেরার পরিকল্পনা ছিলো। কিন্তু মাঝে করোনা ভাইরাসের কারণে তা আর সম্ভব হয়নি। তাই বাকি রয়ে যায় ছবির অনেকটুকু কাজ।
বাকি অংশের কাজ শেষ করতে বৃহস্পতিবার ছবির পুরো টিম রওয়ানা দেন খুলনার উদ্দেশ্যে। আর সেখানেই ছবিটির শেষ লটের শুটিং হবে। টানা ১২ দিন কাজের মধ্য দিয়ে এই লটেই শেষ হবে ছবির শুটিং। এমনটাই জানান ছবির নায়ক সিয়াম আহমেদ।
তিনি বলেন, সেসময় করোনার থাবায় ছবির কাজ আটকে যায়, যার কারণে অনেকটুকু কাজ বাকি রয়ে গেছে। এখন সেই বাকি অংশের কাজ শেষ করতে পুরো টিমসহ খুলনায় এসেছি। কাজ শেষ হলে ঢাকায় ফিরে আরো কিছু সিক্যুয়েন্স করতে হবে। আশা করছি আগামী ১২ দিনের মধ্যেই ছবির পুরো অংশের কাজ শেষ হয়ে যাবে।
২০১৮-১৯ অর্থবছরে সরকারি অনুদানে লেখক মুহাম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলের দিন’ অবলম্বনে নির্মিত হচ্ছে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ ছবিটি। এর চিত্রনাট্য লিখেছেন জাকারিয়া সৌখিন। ছবিটি পরিচালনা করছেন আবু রায়হান জুয়েল। সিনেমাটির সহ-প্রযোজনায় আছে বঙ্গ। ছবিতে অভিনয় করছেন সিত্রনায়ক সিয়াম আহমেদ, পরীমনি, আবু হুরায়রা তানভীর, কচি খন্দকার, আজাদ আবুল কালাম, শহিদুল আলম সাচ্চু প্রমুখ। এছাড়াও ছবিতে অভিনয় করছেন এক ঝাঁক শিশুশিল্পী। খবর : ডেইলিবাংলাদেশ’র।