অঝোরে কাঁদলেন সুয়ারেস

সুপ্রভাত ক্রীড়া ডেস্ক :

স্প্যানিশ লা লিগায় শেষ দিনে চ্যাম্পিয়ন হয়েছে আতলেটিকো মাদ্রিদ। ৩৮ ম্যাচ থেকে ৮৬ পয়েন্ট সংগ্রহ করে শিরোপা জিতে নেয় লুইস সুয়ারেসরা। অন্যদিকে ৮৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় হয়েছে হয় রিয়াল মাদ্রিদ। ৭৯ পয়েন্ট নিয়ে তৃতীয় হয়েছে আরেক জায়ান্ট বার্সেলোনা।

রিয়াল ভায়াদলিদের বিপক্ষে অ্যাতলেটিকো ড্র করলে শিরোপা জিতে যেত রিয়াল মাদ্রিদ। ম্যাচের ৬৭তম মিনিট পর্যন্ত সমতাতেই ছিল  ম্যাচটি। তখনই আবারো দলের ত্রাতার ভূমিকায় দেখা দেন সুয়ারেস। তার গোলেই শেষ পর্যন্ত শিরোপা জিতে মাঠ ছাড়ে অ্যাতলেটিকো।

ম্যাচ শেষে অ্যাতলেটিকোর খেলোয়াড়েরা যখন উদযাপনে মাতেন তখন মাঠেই হাঁটু গেড়ে বসে ফোন সামনে ধরে অঝোরে কেঁদে যাচ্ছিলেন সুয়ারেস। তার চোখের জলের একেকটি ফোঁটা যেন আনন্দাশ্রুর বর্ণমালা।

বয়স বেড়েছে, ধার কমেছে… এই ধরনের কথা শুনে বার্সা থেকে বিদায় নিতে হয়েছিল সুয়ারেসের। মৌসুম শেষে লিগ টেবিলের তিনে বার্সা আর সুয়েরেসের দল চ্যাম্পিয়ন। মৌসমে অ্যাতলেটিকোর হয়ে করেছেন সর্বোচ্চ ২১ গোল।খবর বাংলানিউজের।

ম্যাচ শেষে সাক্ষাতকারে সুয়ারেস বলেন,বার্সেলোনা আমাকে মূল্য দেয়নি…ওরা আমাকে ছোট করে দেখেছে। অ্যাতলেতিকো আমাকে সুযোগের দ্বার খুলে দিয়েছে। আমার ওপর আস্থা রাখার জন্য এই ক্লাবের প্রতি আমি সব সময় কৃতজ্ঞ থাকব।