শিরোপা চট্টগ্রাম জেলার

0
108
জিপিএইচ ইস্পাতি বিভাগীয় ভলিবল প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার তুলে দিচ্ছেন অতিথিরা

জিপিএইচ ইস্পাত বিভাগীয় ভলিবল সমাপ্ত

নিজস্ব ক্রীড়া প্রতিবেদক :
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার আয়োজনে এবং জিপিএইচ ইস্পাত লিমিটেডের পৃষ্ঠপোষকতায় মুজিবশতবর্ষ জিপিএইচ ইস্পাত চট্টগ্রাম বিভাগীয় ভলিবল প্রতিযোগিতা ২০২০ আসরে শিরোপা জয় করেছে চট্টগ্রাম জেলা। গতকাল রাতে বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে সিআরবির শিরিষ তলায় অনুষ্ঠিত ফাইনালে তারা ৩-০ সেটে প্রতিবেশী কক্সবাজার জেলার বিরুদ্ধে জয়লাভ করে। এর আগে গতকাল সকালে সেমিফাইনালে চট্টগ্রাম বান্দরবানকে এবং কক্সবাজার কুমিল্লা জেলাকে পরাজিত করে ফাইনাল নিশ্চিত করে। আর তৃতীয়স্থান লাভ করে বান্দরবান জেলা। টুর্নামেন্টের সেরা হিসেবে পুরস্কার পেয়েছেন জাতীয় যুব তারকা চট্টগ্রামের তায়েফুল আলম ফরাজি।
বিভাগীয় কমিশনার ও সংস্থার সভাপতি এ বি এম আজাদ প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।
অনুষ্ঠানে ভলিবল খেলার প্রশিক্ষন, প্রসার ও উন্নয়নে অসামান্য অবদানের স্বীকৃতি হিসেবে মোহাম্মদ শোয়াইব (কার্যনির্বাহী সদস্য, বাংলাদেশ ভলিবল ফেডারেশন এবং উপ-পরিচালক শারিরীক শিক্ষা বিভাগ, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়) ও মো. শামীম আহমেদকে (ভলিবল প্রশিক্ষক চট্টগ্রাম জেলা) সম্মাননা প্রদান করা হয়।
সমাপনী অনুষ্ঠানে গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন সাবেক মেয়র ও চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আ জ ম নাছিরউদ্দিন।
বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ভলিবল ফেডারেশন কোষাধ্যক্ষ অসিম কুমার সাহা। বক্তব্য রাখেন বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সিরাজউদ্দিন মো. আলমগীর। উপস্থিত ছিলেন সংস্থার কোষাধ্যক্ষ নোমান আল মাহমুদ, টুর্নামেন্ট কমিটির আহ্বায়ক সুমন দে, সদস্য সচিব মোহাম্মদ শোয়াইব, সংস্থার কার্যনির্বাহী সদস্য মো. আরিফুর রহমান, ওসমান গনি, আবু সামা বিপ্লব প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক সাইফুল আলম বাবু।