রেলের উন্নয়ন অগ্রগতিতে শ্রমিকদের অবদান রয়েছে

67

ঈদ শুভেচ্ছা বিনিময়কালে আ জ ম নাছির উদ্দীন

মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকারের নিরলস প্রচেষ্টায় বাংলাদেশ রেলওয়ে আজ অন্যন্য অবস্থানে উন্নীত হয়েছে। চট্টগ্রাম থেকে কক্সবাজার পর্যন্ত রেললাইন প্রকল্প কাজ প্রায় সম্পন্নের পথে।
এই চট্টগ্রাম মহানগরে মেট্রোরেল প্রকল্প বাস্তবায়নের জন্যও উদ্যোগ গ্রহণ করা হয়েছে। এই উন্নয়ন অগ্রগতির পেছনে রেলওয়ে শ্রমিকদের অনন্য অবদান রয়েছে। রেলওয়ে শ্রমিকদের আন্তরিক দায়িত্ব আর নিষ্ঠার কারণেই বাংলাদেশ রেলওয়ে তার অভিষ্ট লক্ষ্যে পৌঁছে যাচ্ছে।
গতকাল ১৮ মে বিকালে আন্দরকিল্লার মোহাদ্দেছ ভিলায় মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীনের সাথে রেলওয়ে শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ ঈদ শুভেচ্ছা বিনিময় করেছেন। এসময় তিনি একথা বলেন।
ঈদের শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে রেলওয়ে শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, আবুল কাশেম, এসএম জাহাঙ্গীর, মোল্লা, রফিকুল ইসলাম নাজিম উদ্দিন আজমল, শেখ জামাল আহমেদ,আব্দুল করিম, মিজানুর রহমান, ইমাম হোসেন উজ্জ¦ল, সেলিম, মামুনুল হক, জাহিদ, মিথুন, জোবায়ের, ফয়সাল, ইকবাল হোসেন জনি, কাউসার, নাজিম, হাসেম, সোহেল, মাসুদুলসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি