রামগড়ে প্রেমের ফাঁদে ফেলে ধর্ষণ

0
278

নিজস্ব প্রতিনিধি, রামগড় :
খাগড়াছড়ির রামগড়ে প্রেমের ফাঁদে ফেলে প্রেমিকা (১৭) কে কৌশলে জঙ্গলে ডেকে নিয়ে ধর্ষণের অভিযোগে উঠেছে প্রেমিকের বিরুদ্ধে। এ ঘটনায় ধর্ষণের শিকার কিশোরীর বাবা সোমবার রাতে রামগড় থানায় বাদি হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে ধর্ষকের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।
জানা গেছে, রোববার রামগড় ২ নম্বর পাতাছড়া ইউনিয়নের শালদা এলাকার বাসিন্দা কিশোরী কন্যাকে প্রেমের ফাঁদে ফেলে টিপু (২২) নামে এক যুবক বাড়ির পাশের জঙ্গলে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। অভিযুক্ত টিপু মানিকছড়ির বাটনাতলী ইউনিয়নের মুসলিমপাড়া এলাকার মানিক মিয়ার ছেলে।
ধর্ষণের শিকার কিশোরীর বাবা অভিযোগ করে বলেন, ৩-৪ মাস আগে মোবাইলে মানিকছড়ি উপজেলার টিপু নামে এক ছেলের সাথে তার মেয়ের পরিচয় হয়। পরিচয় সূত্রে ছেলেটি তাদের বাড়িতে প্রায়ই আসা যাওয়া করতো। রোববার দুপুরে মেয়েটি বাড়ির পাশের জমিতে গরু বাঁধতে গেলে টিপু কৌশলে কথা আছে বলে মেয়েকে পাশের জঙ্গলে ডেকে নিয়ে যায়। সেখানে বিয়ে করার প্রলোভন দেখিয়ে মেয়েকে জোর করে ধর্ষণ করে। এসময় মেয়েটির চিৎকারে লোকজন এগিয়ে এলে ধর্ষক টিপু জঙ্গলে পালিয়ে যায়।
রামগড় থানার ওসি (তদন্ত) মো. মনির হোসেন বলেন, ভিকটিম ও তার বাবা থানায় এসে মামলা করেন। ভিকটিমকে খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে ডাক্তারি পরীক্ষা জন্য পাঠানো হয়েছে। তিনি জানান, অপরাধীকে গ্রেফতারের প্রচেষ্টা চলছে।