বাদশা মিয়া সড়কে এপিক প্রপার্টিজের প্রকল্প উদ্বোধন

0
159

নগরীর অভিজাত এবং সবুজ শোভিত আবাসিক এলাকা ওয়ার সিমেট্রি সংলগ্ন বাদশা মিয়া সড়কে এপিক প্রপার্টিজের নান্দনিক আবাসন প্রকল্প ‘ফেরদৌস উইন্ডসর’ এর নির্মাণকাজের উদ্বোধন করা হয়েছে।
বৃহস্পতিবার বিকেলে গ্রাউন্ড ব্রেকিং কার্যক্রমের মাধ্যমে এই ১৩ তলার সুবিশাল এই আবাসন প্রকল্পটির নির্মাণকাজ শুরু হয়।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নির্মাণকাজের উদ্বোধন করেন এপিক প্রপার্টিজের চেয়ারম্যান প্রকৌশলী এস এম লোকমান কবীর। বিশেষ অতিথি ছিলেন এপিক প্রপার্টিজের পরিচালক প্রকৌশলী আনোয়ার হোসেন, ফেরদৌস উইন্ডসোর প্রকল্পের ভূমি মালিক এসআইবিএল ব্যাংকের সাবেক চেয়ারম্যান মো. নাসির উদ্দিন এবং মোহাম্মদ আজম। এছাড়া অনুষ্ঠানে এপিক প্রপার্টিজের বিভিন্ন পর্যায়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
এপিক প্রপার্টিজের চেয়ারম্যান প্রকৌশলী এস এম লোকমান কবির জানান, এপিক প্রপার্টিজ সব সময় আধুনিক নির্মাণশৈলী এবং নান্দনিক নির্মাণ নিয়ে সমগ্র চট্টগ্রামবাসীর হৃদয়ে স্থান করে নিয়েছে। এছাড়া এপিক প্রতিশ্রুতি রক্ষায় সব সময় বদ্ধপরিকর থাকে। এপিক প্রপার্টিজের উপর সব সময় আস্থা ও বিশ্বাস রেখেছে চট্টগ্রাম নগরীর মানুষ। ওয়ার সিমেট্রি সংলগ্ন বাদশা মিয়া চৌধুরী সড়কে নির্মাণ করছে ১৩ তলা বিশিষ্ট ‘ফেরদৌস উইন্ডসর’ নামের একটি সুবিশাল আবাসন প্রকল্প। বিজ্ঞপ্তি