বাকলিয়ায় কাউন্সিলর প্রার্থীর বাসায় গুলিবর্ষণের অভিযোগ

0
296

নিজস্ব প্রতিবেদক:
নগরের বাকলিয়া থানাধীন ১৯ নম্বর ওয়ার্ডে আওয়ামী লীগ মনোনীত কাউন্সিলর প্রার্থী নুরুল আলমের বাড়িতে প্রকাশ্যে গুলিবর্ষণ করেছে দুর্বৃত্তরা। তবে এতে কেউ হতাহত হয়নি। শনিবার বিকেলে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ৮ জনের নাম উল্লেখ করে বাকলিয়া থানায় অভিযোগ দিয়েছেন কাউন্সিলর প্রার্থী নুরুল আলম। গুলিবর্ষণকারীদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানিয়েছেন বাকলিয়া থানার ওসি মো. নেজাম উদ্দিন।
কাউন্সিলর প্রার্থী মো. নুরুল আলম পুলিশকে জানান, শনিবার বিকেলে অস্ত্রধারীরা তার বাসায় ঢোকার চেষ্টা করে। গেট বন্ধ থাকায় বাসার প্রধান ফটকের সামনে অবস্থান নিয়ে তার বাড়ি লক্ষ করে কয়েক রাউন্ড গুলি চালায়।
গুলিবর্ষণের একটি সিসিটিভি ফুটেজ পুলিশের হাতে এসেছে বলেও জানান ওসি নেজাম উদ্দিন।
ফুটেজে বিশ্লেষণ করে ওসি নেজাম জানান, শনিবার বিকেল ৪টা ৩৭ মিনিটে নীল রংয়ের শার্ট পরা যুবকের নেতৃত্বে একদল সন্ত্রাসী অস্ত্র হাতে কাউন্সিলর প্রার্থী মো. নুরুল আলমের বাসার সামনে আসে। নীল রংয়ের শার্ট পরা যুবকের নাম হোসেন ওরফে গালকাটা হোসেন বলে স্থানীয় সূত্রে পুলিশ নিশ্চিত হয়েছে। এ যুবক যুবদল করেন বলেও জানান ওসি।
হামলায় গলাকাটা হোসেনের সাথে অংশ নেন রায়হান, কামালসহ আরও কিছু সন্ত্রাসী। তারা প্রথমে নুরুল আলমের বাড়িতে ঢোকার চেষ্টা করে। না পেরে নুরুল আলমের লক্ষ করে গলাকাটা হোসেন তার হাতে থাকা অস্ত্র দিয়ে কয়েক রাউন্ড গুলি চালিয়ে দ্রুত স্থান ত্যাগ করেন।