বাঁশখালীতে দুপক্ষের সংঘর্ষে ৩ নারীসহ ১১ জন আহত

0
264

সংবাদদাতা, বাঁশখালী :

বাঁশখালীর কালীপুর ইউনিয়নের গুনাগরীর রাজার পাড়ায় শুক্রবার সকাল ৯টায় জায়গার বিরোধকে কেন্দ্র করে সংঘর্ষে দুপড়্গে ১১ জন আহত হয়েছে। আহতদের মধ্যে ৮ জনকে বাঁশখালী উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতালে ভর্তি আহতরা হচ্ছে, নুরম্ন উদ্দিন (২৮), মঈন উদ্দিন (৩২), মতিন উদ্দিন (৪০), ইয়াসিমুল ঘশ (২০), জাহানারা বেগম(৩৭), মো. ফয়সাল(১৬), রাবেয়া বেগম(৩৫), মনিরা খাতুন (৩০)। বাকী ৩ জন অন্যান্য স্থানে চিকিৎসা নিয়েছে। পুলিশ সংঘর্ষের ঘটনাস’ল পরিদর্শন করেছে।

জানা গেছে, দীর্ঘদিন ধরে আবু ছালেক পক্ষ ও মতিন পড়্গের মধ্যে রাজার পাড়া এলাকায় ২৭ শতক জায়গা নিয়ে বিরোধ চলে আসছিল। এ নিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও থানা পুলিশের কাছে বেশ কয়েকবার অভিযোগও দিয়েছে দুপক্ষ। ওই বিরোধের জের ধরে গত বৃহস্পতিবার রাতে এক পক্ষ ওই বিরোধীয় জায়গার ২৫টি গাছ কেটে নিয়ে যায়। গতকাল গাছ কাটা নিয়ে সকালে এক পক্ষ আরেক পক্ষের সাথে কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির এক পর‌্যাবয়ে পরস্পর দা, লোহার রড ও লাঠি নিয়ে পরস্পর সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে দুই পড়্গের মোট ১১ জন আহত হয়। আবু ছালেক পড়্গের ৭ জন আর মতিন পক্ষের ৪ জন। উভয় পক্ষই পরস্পরকে দোষারোপ করে নিজেদের জায়গা দাবি করে থানায় অভিযোগ দায়ের করেছেন।

বাঁশখালীর রামদাস পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক কামাল মোসত্মাফা বলেন, ‘জায়গার বিরোধ নিয়ে দুই পক্ষে সংঘর্ষ হয়েছে। ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। দুই পক্ষ অভিযোগও দিয়েছে। তা তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।’