বস্ত্র বিতরণ অনুষ্ঠানে আ জ ম নাছির : করোনা পরিস্থিতি কাটিয়ে উঠার প্রার্থনা করুন

0
166

আসন্ন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে ৩৩ নম্বর ফিরিঙ্গী বাজার ওয়ার্ডের সাবেক কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লবের উদ্যোগে সনাতন ধর্মাবলম্বী ভাই বোনদের মাঝে বস্ত্র বিতরণ ও ৭টি পূজা ম-পে অনুদান, এবং করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।
উক্ত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে হাসান মুরাদ বিপ্লবের সভাপতিত্বে ও ছাত্রনেতা অনিন্দ্য দেবের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।
অন্যদের মধ্যে বক্তব্য রাখেন শিক্ষক শাহদাত হোসেন, লক্ষ্মীপদ দাশ, অমিত হোড় শম্ভু, সাবেক জাতীয় ফুটবলার রনজিত পাল, লায়ন রূপম দাশ গুপ্ত, দোদুল দাশ, সমীরন সর্দার, সঞ্জয় শিকদার দয়াল সদরঘাট থানা পূজা পরিষদের সভাপতি রাজীব নন্দী বাবু, সাবেক ছাত্রনেতা ওসমান গণি মানিক, তারাপদ দাশ, সুধীর চন্দ্র দে, অ্যাডভোকেট প্রদীপ দাশ দিলীপ দাশ, বিশ্বজিত দাশ, বিক্রমজিত রায়, দিলীপ দাশ অনু, রুহি দাশ সুজিত দাশ, বৃষ্টি বৈদ্য,তপন দাশ, গোবিন্দ দাশ, উজ্জ্বল দাশ প্রমুখ।
প্রধান অতিথি বলেন, ধর্ম যার য়ার উৎসব সবার এই ধারণাকে লালন করে সম্প্রতির বন্ধনে আবদ্ধ। আমাদের মধ্যে কোন ভেদাভেদ নেই। শারদীয়া দুর্গাপূজা অশুভ শক্তির বিনাশের মধ্যদিয়ে শান্তি ও সম্প্রীতির বার্তা নিয়ে আসে। অশুভ শক্তির বিনাশ ও শুভ শক্তির প্রকাশের জন্যই দুর্গার পৃথিবীতে আবির্ভাব ঘটে। সবাই মিলে মা দুর্গার কাছে প্রার্থনা করবেন যাতে করোনা পরিস্থিতি সহসায় কাটিয়ে উঠতে পারি এবং দ্রুত আবার স্বাভাবিক জীবনে ফিরে আসতে পারি। বিজ্ঞপ্তি