‘দিনে বন্ধ, রাতে জমজমাট’ হাটহাজারীতে ১০টি কাপড়ের দোকান অপসারণ

738
 হাটহাজারীতে প্রশাসনের অভিযানে ১০টি কাপড়ের দোকান অপসারণ-সুপ্রভাত

নিজস্ব প্রতিনিধি, হাটহাজারী :

করোনা ভাইরাসের বিস্তার ঠেকাতে উত্তর চট্টগ্রামের বেশিরভাগ দোকান, মার্কেট, শপিংমল বন্ধ রাখা হয়েছে। দোকানগুলোতে সামাজিক দূরত্ব বজায় রাখতে না পারায় বন্ধ করে দিয়েছে উপজেলা প্রশাসন। থানা পুলিশ ও উপজেলা প্রশাসনের অভিযানের মধ্যেও রাস্তার পাশের কিছু দোকান ও ভাসমান দোকান গুলোতে ‘দিনে বন্ধ, রাতে জমজমাট’বেচাকেনা চলছে। প্রশাসনের অভিযানে এমন চিত্র ধরা পড়ে।

মঙ্গলবার দুপুরের দিকে হাটহাজারী উপজেলার ৩ নম্বর মির্জাপুর ইউনিয়নের সরকার হাট এলাকায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রুহুল আমিন। অভিযানে ১০টি কাপড়ের দোকান অপসারণ করা হয়েছে। তবে জরিমানা আদায় করা হয়নি।

এবিষয়ে হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ রম্নহুল আমিন সুপ্রভাতকে বলেন, করোনার বিস্তার ঠেকাতে দোকান খুলতে সরকারি নির্দেশনা দেওয়া হয়েছিলো। সরকারি নির্দেশনা না মেনে রাস্তার পাশের কিছু দোকানে রাতে জমজমাট বেচাকেনা চলে। তখন দোকানগুলোতে মানুষের মধ্যে কোন সামাজিক দূরত্ব থাকে না। অভিযানে ১০টি কাপড়ের দোকান আগামী ৩০ তারিখ পর্যন্ত বন্ধ রাখার জন্য অপসারণ করা হয়েছে বলে জানিয়েছেন তিনি।