ডা. শাহাদাতের মুক্তির দাবি

49

জাতীয়তাবাদী দলের সাবেক সাংগঠনিক সম্পাদক ও মহানগর বিএনপির আহবায়ক ডা. শাহাদাত হোসেন এর মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
সমাবেশে এই দাবি করেন ডা. শাহাদাত হোসেন মুক্তি পরিষদ’র নেতৃবৃন্দ।
ডা. শাহাদাত হোসেন মুক্তি পরিষদের সভাপতি আরিফ মেহদীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলিফ উদ্দিন রুবেলের সঞ্চালনায় অনুষ্ঠিত এ অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মহানগর ছাত্রদলের সাবেক সহ-সভাপতি মো. ইফতেখার উদ্দিন নিবলু, এন মোহাম্মদ রিমন, আনোয়ার হোসেন, মো. নয়ন, দীলিপ মিত্র, সুকান্ত তালুকদার জুয়েল, ওমর কাইয়ুম, প্রিন্স হানিফ, মো মমিনুল হক, এনামুল হক, আবদুর রাজ্জাক, মো. সুজন আহমেদ, মো. মাঈনউদ্দিন, মো. মিরাজ হোসেন, মো.সোহেল রানা, আরাফাতুল হাসান, এনায়েত আলী বিজয়, মো. ইব্রাহিম, মুজাহিদুল আলম আফ্রিদি, মো. সাকিবুল আলম, মোহাম্মদ লোকমান, আমিনুল ইসলাম অপু, নাহিদ আলম, মো আনোয়ার হোসেন বাপ্পী প্রমুখ।
উল্লেখ্য তিনটি পৃথক মামলায় কারাবন্দি ডা. শাহাদাত হোসেনের মুক্তির দাবিতে ডা. শাহাদাত হোসেন মুক্তি পরিষদ এর ব্যানারে নগরীর ২ নম্বর গেইট মোড় থেকে শুরু করে মিছিলটি ষোলশহর স্টেশন এর সামনে সমাবেশের মাধ্যমে শেষ হয়।
এ সময় বক্তারা বলেন ডা. শাহাদাত শুধু বিএনপি নেতা নন, তিনি বীর চট্টলার আপামর জনতার প্রিয় নেতৃত্ব। গরীব দুঃখী মেহনতী মানুষের পরম বন্ধু। বক্তারা ডা. শাহাদাত হোসেনের মুক্তির দাবি জানান। বিজ্ঞপ্তি