চকবাজারে খালে ভাসা নবজাতকের লাশ ৫ ঘণ্টা পর উদ্ধার

0
414
নগরীর চকবাজার থানাধীন ১৭ নম্বর পশ্চিম বাকলিয়া কেবি আমান আলী রোডের ফুলতলা এলাকায় খালে ভাসছে নবজাতকের লাশ- সুপ্রভাত আমরা বিকৃত ছবি প্রদর্শন করি না। লাশের ছবি ঝাপসা করে দেওয়া হলো

নিজস্ব প্রতবেদক :

নগরীর চকবাজার থানাধীন ১৭ নম্বর পশ্চিম বাকলিয়া কেবি আমান আলী রোডের ফুলতলা এলাকায় খালে ভাসা নবজাতকের লাশ উদ্ধার করেছে চকবাজার থানা পুলিশ। গতকাল শনিবার বেলা ১২ টায় লাশটি উদ্ধার করা হয়।
বিষয়টি নিশ্চিত করে চকবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ রুহুল আমীন সুপ্রভাতকে বলেন, ‘গত শনিবার সকালে ফুলতলা এলাকায় খালে একটি লাশ ভাসার খবর আসে। খবর পেয়ে টিম পাঠিয়ে লাশটি উদ্ধারের ব্যবস্থা করা হয়।
প্রত্যক্ষদর্শী পান দোকানদার মানিক দাশ জানান, আজ (শনিবার) সকাল ৭টায় ফুলতলা মোড়ে রাস্তার জলাবদ্ধতায় একটি বাচ্চার লাশ ভাসতে দেখি। পরে একটি মহিলা হেঁটে আসার পথে লাশটি তুলে খালে ফেলে চলে যায়। তাকে বারণ করা সত্ত্বেও তিনি তা শুনেননি।
মো. রাসেল নামে একজন বলেন, ‘আজাদ নামে একজন বিষয়টি চকবাজার থানা পুলিশকে সকাল ৮টায় ফোনে জানায়। এরপর আমি খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে আসি। এ সময় এএসআই আবুল বাশার গাড়ি নিয়ে ঘটনাস্থলে আসেন। কিন্তু তিনি লাশ দেখে ফিরে যান। পরে বিষয়টি একজন স্থানীয় সাংবাদিককে জানানো হলে তিনি ওসিকে ফোনে জানান। পরে বেলা সাড়ে ১২টায় ঘটনাস্থলে এসআই মো. বদিউল এসে লাশটি উদ্ধার করেন। এ সময় চকবাজার থানার ওসি (তদন্ত) রিয়াজ চৌধুরীও ঘটনাস্থলে উপস্থিত ছিলেন।
এ বিষয়ে জানতে চাইলে এসআই মো. বদিউল আলম সুপ্রভাতকে বলেন, ‘খালে একটি লাশ ভাসার খবর পেয়ে ঘটনাস্থলে এসে দেখি নবজাতকের লাশ। লাশটি উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়। কারো কোনো দাবি ও অভিযোগ না থাকায় জিডিমূলে লাশটি আঞ্জুমানে মফিদুল ইসলামে হস্তান্তর করা হয়।