কে এম এজেন্সি ভেটারেন ফুটবল টুর্নামেন্ট কাল শুরু

0
140

চট্টগ্রাম জার্নালিস্টস স্পোর্টস ক্লাব (সিজেএসসি) আয়োজিত  কে এম এজেন্সি ভেটারেন (চল্লিশোর্ধ) ফুটবল টুর্নামেন্ট ২০২০ আগামীকাল (মঙ্গলবার) বিকেল ৩ টায় এম এ আজিজ স্টেডিয়ামে শুরু হবে। প্রধান অতিথি হিসেবে টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করবেন সিজেকেএস সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন। উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি থাকবেন চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি আলী আব্বাস ও টুর্নামেন্টের স্পন্সর কে এম এজেন্সির স্বত্বাধিকারী, সাবেক কৃতি ফুটবলার মো. মসিউল আলম স্বপন।

এবারের টুর্নামেন্টে ৯টি দল অংশ নিচ্ছে। গতকাল দলীয় প্রতিনিধি সভায় প্রকাশ্য লটারির মাধ্যমে ৯ দলকে তিন গ্রুপে ভাগ করা হয়। ‘ক’ গ্রুপে রয়েছে আগ্রাবাদ প্রভাত ক্লাব, চট্টগ্রাম মাস্টার্স ক্লাব ও সিএস স্পোর্টস , ‘বি’ গ্রুপে রয়েছে চান্দগাঁও খেলেঅয়াড় সমিত, চকবাজার স্পোর্টং ক্লাব ও ভোরের সাথী এবং ‘সি’ গ্রুপে রয়েছে মর্নিং ফিটনেস জোন, টুয়েন্টি ইভেন্টস গ্রুপ ও ইউসুফ বলী স্মৃতি সংসদ।

উদ্বোধনী ম্যাচে বর্তমান শিরোপাধারী আগ্রাবাদ প্রভাত ক্লাব এর প্রতিপক্ষ সিএস স্পোর্টস এবং পরের ম্যাচে মুখোমুখি হবে চকবাজার স্পোর্টং ক্লাব ও ভোরের সাথী। প্রতিদিন বেলা আড়াইটায় ও সাড়ে তিনটায় দু’টি করে ম্যাচ অনুষ্ঠিত হবে।

গ্রুপ লিগ শেষে তিন গ্রুপের চ্যাম্পিয়ন এবং সেরা রানার্সআপ দল সেমিফাইনালে খেলার যোগ্যতা অর্জন করবে।

টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান দেবাশীষ বড়–য়া দেবুর সভাপতিত্বে এবং সদস্য সচিব সাইফুল্লাহ্ চৌধুরীর সঞ্চালনায় সভায় অন্যদের মাঝে উপস্থিত ছিলেন কমিটির সদস্য এ জেড এম হায়দার, জাকির হোসেন লুলু, সুলতান মাহমুদ সেলিম প্রমুখ। বিজ্ঞপ্তি