এবার তামিমের অনুষ্ঠানে ওয়াসিম আকরাম

0
219

সুপ্রভাত ক্রীড়া ডেস্ক :
গতকাল সোমবার বাংলাদেশি ভক্তদের সবচেয়ে বড় চমক দিয়েছেন তামিম ইকবাল। নিজের ফেসবুক লাইভে ভক্তদের জন্য নিয়ে এসেছেন এই সময়ের অন্যতম তারকা বিরাট কোহলিকে। ২৬ মিনিটের আড্ডায় ক্রিকেটের নানা বিষয় তামিমের সঙ্গে শেয়ার করেছেন ভারতীয় অধিনায়ক।
লাইভ শেষেই আরেকটি চমকের কথা ঘোষণা দেন তামিম। বাংলাদেশ অধিনায়কের লাইভে আজ মঙ্গলবার আসছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক ওয়াসিম আকরাম। বিশেষ অতিথি হিসেবে আসছেন সাবেক পাকিস্তান তারকা। একইসঙ্গে লাইভে থাকবেন খালেদ মাসুদ পাইলট, আকরাম খান ও মিনহাজুল আবেদীন নান্নু।
গতকাল লাইভ শেষে তামিম বলেন, ‘মঙ্গলবারও একটা চমক রয়েছে, অনেক বড়ই বলতে পারেন। আমাদের সঙ্গে থাকবেন খালেদ মাসুদ পাইলট, আকরাম খান এবং মিনহাজুল আবেদীন নানু এই তিনজনসহ বিশেষ অতিথি হিসেবে থাকবেন ওয়াসিম আকরাম।’
বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক আরো বলেন, ‘আমাকে অনেক কোচ ফোন করে বলেছেন ওয়াসিম আকরামকে যদি আনা যায়, যদি বোলিং টিপসের ব্যাপারে জানা যায় তাহলে অনেক কিছু শেখা যাবে। আশা করছি কালকের শোটা বড় হবে। ওয়াসিম আকরাম যেহেতু থাকবে ৯৯ বিশ্বকাপ নিয়ে কথা বলব।’
কয়েক দিন ধরে সঞ্চালনায় মাঠের তারকা ক্রিকেটার তামিম হয়ে উঠেছেন দুর্দান্ত উপস্থাপক। বাংলাদেশি তারকাদের নিয়ে এরই মধ্যে তার লাইভ হয়েছে। বিদেশিদের নিয়েও ফেসবুক মাতিয়েছেন তিনি। এরই মধ্যে তার লাইভে এসেছেন দক্ষিণ আফ্রিকান তারকা ফাফ দু প্লেসি ও ভারতীয় তারকা ওপেনার রোহিত শর্মা। গতকাল এসেছেন কোহলি। সে ধারাবাহিকতায় এবার আসছেন ওয়াসিম আকরাম।
দেশিদের মধ্যে এখন পর্যন্ত তামিমের লাইভের সঙ্গী হয়েছেন মাশরাফি বিন মোর্তুজা, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, রুবেল হোসেন, তাসকিন আহমেদ, নাসির হোসেন, সাবেক ক্রিকেটার হাবিবুল বাশার, খালেদ মাহমুদ সুজন ও নাঈমুর রহমান দুর্জয়, লিটন দাস, মুমিনুল হক ও তাইজুল ইসলাম।
খবর : এনটিভিবিডি’র।