অর্কদীপের হাতে উঠলো ‘সারেগামাপা’র ট্রফি

0
61

সুপ্রভাত ডেস্ক :
জয়ের হাসি হাসলেন নৈহাটির ছেলে অর্কদীপ মিশ্র। গানের প্রতিযোগীতামূলক অনুষ্ঠান ‘সারেগামাপা-২০২০’র শিরোপা জিতলেন তিনি। সারেগামাপা-র শেষ ছয়ে চলতি সিজনে জায়গা করে নিয়েছিলেন- অর্কদীপ মিশ্র, রক্তিম চৌধুরী, বিদীপ্তা চক্রবর্তী, জ্যোতি শর্মা, নীহারিকা নাথ এবং আনুশকা পাত্র।
গত রোববারের এপিসোডেও হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর শেষ তিনে জায়গা করে নেয়- অর্কদীপ, নীহারিকা এবং বিদীপ্তা। দুই নারী প্রতিযোগিকে হারিয়ে শেষ হাসি হাসলেন অর্কদীপ। দ্বিতীয় স্থান অর্জন করেন নীহারিকা এবং সেকেন্ড রানার আপের তকমা নিয়েই সন্তুষ্ট থাকতে হলো বিদীপ্তাকে।
এদিকে, অর্কদীপ ‘সারেগামাপা’র ট্রফি অর্জন করায় অনেকে সেটি নিয়ে প্রশ্ন তোলেন। তবে ট্রফি জেতার পর ট্রোলারদের জবাব দিয়ে অর্কদীপ নিজের ফেসবুকে লিখেছেন, ‘যারা আমাকে পছন্দ করেন বা যারা অপছন্দ করেন প্রত্যেকের উদ্যেশ্যে জানাই আমার অনেক শ্রদ্ধা, ভালোবাসা এবং প্রণাম। এভাবেই আমার পাশে থাকুন…শুধু আমার নয়, এই মনচে আমরা সবাই, যারা এতোদিন আপনাদের গান শোনালাম…. প্রত্যেকের পাশে থাকুন এবং ভালোবাসুন। হয়তো এইবারের মতো এই মনচের লড়াই শেষ…তবে জীবনের লড়াইয়ে যেন জয়ী হতে পারি এই আশীর্বাদ করবেন। কি থাকবেন তো পাশে ?
বিজয়ী ট্রফির পাশাপাশি দুই লাখ টাকার পুরস্কার তুলে দেওয়া হয়েছে অর্কদীপের হাতে। অন্যদিকে এক লাখ টাকা করে পেয়েছেন দ্বিতীয় ও তৃতীয় স্থানে থাকা নীহারিকা ও বিদীপ্তা। খবর : বার্তা২৪’র।