অপূর্ব-মেহজাবিনের ‘ক্যান্ডি ক্রাশ’

0
233

সুপ্রভাত ডেস্ক :
ছোট পর্দার জনপ্রিয় জুটি জিয়াউল ফারুক অপূর্ব ও মেহজাবিন চৌধুরী। দু’জনে মিলে দর্শকদের অনেক নাটক উপহার দিয়েছেন। আর পর্দায় এই জুটির প্রতি দর্শকদের বাড়তি একটি আগ্রহ কাজ করেই।
সেই ধারবাহিকতায় এবার নতুন বছরে শুরুতেই প্রচারিত হবে তাদের অভিনীত নাটক ‘ক্যান্ডি ক্রাশ’। এটি প্রচার হবে নতুন বছরের দ্বিতীয় দিন (২ জানুয়ারি) মাছরাঙা টিভিতে। একই সঙ্গে মুক্তি পাবে সিএমভির ইউটিউব চ্যানেলেও।
নাটকের গল্পে দেখা যাবে, কৃপণ স্বভাবের এক যুবকের চরিত্রে। যে মূলত গিটার বাজিয়ে সুর খোঁজার চেষ্টা করেন। কিন্তু সুর আর হয় না! অন্যদিকে মেহজাবিনকে দেখা যাবে বার বার ফেল করা মেধাহীন ছাত্রীর চরিত্রে! যদিও নাটকে তিনি সাইকেলে চেপে ঘুরে বেড়ান মোটা ফ্রেমের চশমা পরে। কারণ এতে অপূর্বসহ অন্যরা যেন মনে করেন, মেয়েটি মেধাবী! ভিন্ন স্বভাবের এ দুজনের সঙ্গে নানা বিষয় নিয়ে তৈরি হয় বিরোধ। যার শুরুটা হয় মেহজাবিনের সাইকেল ভাঙার জরিমানা নিয়ে।
পরিচালক মহিদুল মহিম বলেন- সাত মাস পর নতুন এ নাটক নির্মাণ করলাম। একটু ভিন্নভাবে সবকিছু সেট করার চেষ্টা করেছি। এটা মূলত মজার নাটক। কারণ মহামারির এই বিষণ্ণ সময়ে দর্শকদের হালকা থাকা জরুরি। অপূর্ব ভাই ও মেহজাবিন আপুর পূর্ণ সহযোগিতা পেয়েছি। স্বাধীনতা পেয়েছি প্রযোজক পাপ্পু ভাইয়ের কাছ থেকেও। কাজটি সবার ভালো লাগবে। খবর : ডেইলিবাংলাদেশ’র।