অদিতির গল্পে অপূর্বের সঙ্গে মেহজাবীন

0
290

সুপ্রভাত ডেস্ক :
নিয়মিত নাটক লেখেন নাট্যকার ও উদ্যোক্তা নাজিয়া হাসান অদিতি। তার গল্প ও চিত্রনাট্যে এরইমধ্যে প্রচারও হয়েছে বেশ কয়েকটি। অদিতি এতোদিন ছিলেন জনপ্রিয় অভিনেতা অপূর্বর স্ত্রী। তবে কদিন আগে এই দম্পতি আলোচনায় এসেছিলেন তাদের দাম্পত্য বিচ্ছেদের ঘটনা নিয়ে।
সাবেক স্ত্রীর লেখা নাটকে এবার ঈদ উপলক্ষে নির্মিত একটি নাটকে দেখা গেছে অভিনেতা অপূর্বকে। তার সঙ্গে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন। নাটকটির নাম ‘রুদ্র আসবে বলে’। পরিচালনা করেছেন মাহমুদুর রহমান হিমি।
ঈদের দিন রাত ৭টা ৪০ মিনিটে নাটকটি প্রচার হয়েছে চ্যানেল আইতে। এটি আজ থেকে (২৬ মে) ইউটিউব চ্যানেল গোল্লাছুটে দেখা যাবে এটি। পরিচালক জানান, নাটকটির শুটিং হয়েছে এ বছরের শুরুতে ঢাকা ও আশপাশের বিভিন্ন জায়গায়।
নাটকের গল্প নিয়ে পরিচালক মাহমুদুর রহমান হিমি বলেন, ‘একটি লাইব্রেরিতে ঘটে যাওয়া বেশ কিছু ঘটনা নিয়ে নাটকটির গল্প। ওই লাইব্রেরিতে চাকরি করেন অপূর্ব। সেখানে বই কিনতে আসেন মেহজাবীন।
তারপর দুজনের মধ্যে দারুণ একটা সম্পর্ক হয়। সেটা প্রেম অবধি গড়ায়। বলতে পারেন ধনী-গরীবের প্রেমের দারুন একটা একটা গল্প দেখবেন দর্শক রুদ্র আসবে বলে নাটকটিতে।
নির্মাত জানান, নাটকটি টিভিতে প্রচারের পর খুব প্রশংসিত হয়েছে। তবে অনেকেই নাটকটি চ্যানেলে দেখতে পারেননি। তাই ইউটিউবে এটি সবার জন্য উন্মুক্ত করা হলো।
খবর : জাগোনিউজ’র।